২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

সরকারী অর্থ আত্মসাৎ ও অসদাচরণের দায়ে লোহাগড়ার পিআইও সাময়িক বরখাস্ত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ১৬, ২০২০
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
সরকারী অর্থ আত্মসাৎ
| ছবি : সরকারী অর্থ আত্মসাৎ

রাশেদ জামান,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস. এম. এ করিমকে সরকারী অর্থ আত্মসাৎ ও অসদাচরণের দায়ে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। সোমবার (১৬ নভেম্বর) বিকালে ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের উপসচিব লুৎফুর নাহার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে সরকারী কর্মচারী বিধিমালা-২০১৮ এর বিধি মোতাবেক ওই কর্মকর্তাকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয় এবং একই সাথে তাকে অত্র দপ্তরের প্রধান কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

আদেশে উল্লেখ করা হয়েছে, লোহাগড়া উপজেলায় ২০১৮-১৯ অর্থবছরে ব্রিজ নির্মান খাতের ১৬টি প্রকল্পের সিডিউল বিক্রি কম দেখিয়ে ওই কর্মকর্তা সরকারী সাত লক্ষ একান্ন হাজার পাঁচশত টাকা আত্মসাৎ করেন। এছাড়া তিনি সেবা প্রত্যাশীদের সঙ্গে বিভিন্ন সময়ে অসদাচরণ করেন। এসব বিষয়ে গত ৯ নভেম্বর নড়াইল জেলা প্রশাসক এর নিকট লিখিত অভিযোগের ভিত্তিতে উর্দ্ধতন কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত গ্রহন করেন । লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন ওই কর্মকর্তার সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram