১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

সাংবাদিকরা হচ্ছেন জাতির চতুর্থ স্তম্ভ, বানারীপাড়ার নবাগত ইউএনও

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ১, ২০২০
59
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ
বানারীপাড়ার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহাকে প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা | ছবি : সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা বলেছেন সাংবাদিকরা হচ্ছেন জাতির চতুর্থ স্তম্ভ। তারা দুর্নীতি ও অনিয়মসহ অসঙ্গতিগুলো তুলে ধরে দেশ ও সমাজ বিনির্মাণে ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আজ মঙ্গলবার (০১ ডিসেম্বর) সকালে বানারীপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি এসময় জ্ঞানী-গুণী ও ইতিহাস-ঐতিহ্যের চারণভূমি বানারীপাড়াকে সন্ত্রাস,দুর্নীতি,মাদক ও বাল্য বিয়ে মুক্ত উন্নত,সমৃদ্ধ আলোকিত উপজেলায় রূপান্তর করতে সাংবাদিকদের সহায়তা কামনা করেন।

প্রেসক্লাব নেতৃবৃন্দ এসময় উপজেলা প্রশাসনের সকল ইতিবাচক কাজ ও বানারীপাড়ার সার্বিক উন্নয়নে তাকে অকুণ্ঠ সহায়তার প্রতিশ্রুত দেন।

আজ বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সভার শুরুতে বানারীপাড়ার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহাকে প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছায় বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়।

এ মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মফিজুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মহসিন-উল-হাসান,প্রেসক্লাবের উপদেষ্টা এটিএম মোস্তফা সরদার,সহ-সভাপতি কাওসার হোসেন ও প্রভাষক মামুন আহমেদ,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,নির্বাহী সদস্য সাইদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন প্রমুখ।

প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েলের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য এস.এম. গোলাম মাহমুদ রিপন,সহ-সভাপতি জাকির হোসেন,সাইফুর রহমান রাসেল ও জাহিন মাহমুদ,যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন,সহ-সম্পাদক মাইদুল ইসলাম শফিক,সদস্য নাহিদ সরদার প্রমুখ।

আরও পড়ুন:
কাউখালীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি-সমাবেশ-টিকাদান কর্মসূচি অনিশ্চিত
চারশ বছরের প্রাচীনতম নিদর্শন লক্ষ্মীপাশার শ্র্রী সিদ্বেশ্বরী কালিমাতা মন্দির

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram