১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

জাতীয় সাংবাদিক সংস্থার নব গঠিত শার্শা উপজেলা কমিটি অনুমোদন

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ২৭, ২০২০
51
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
সাংবাদিক সংস্থার নব গঠিত
জাতীয় সাংবাদিক সংস্থার নব গঠিত শার্শা উপজেলা কমিটি অনুমোদন | ছবি : সাংবাদিক সংস্থার নব গঠিত

এস এম মারুফ, স্টাফ রিপোর্টারঃ জাতীয় সাংবাদিক সংস্থার পূর্ণাঙ্গ কমিটি -২০২১ অনুমোদন দেওয়া হয়েছে। সভাপতি পদে আলহাজ্ব এইচ এম আবুল বাশার ও সাধারণ সম্পাদক পদে মোঃ কামাল উদ্দিন বিশ্বাস কে নির্বাচিত করা হয়েছে।

যশোরের শার্শা উপজেলা কমিটির পক্ষ থেকে কেন্দ্রীয় সভাপতি মোঃ আলতাফ হোসেন চৌধুরী ও সংস্থার সকল কে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন সংস্থার যশোরের শার্শা উপজেলার নবনির্বাচিত কমিটি।
সেই সাথে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থার সাথে থাকা সকল কলম সৈনিক সহকর্মীদের।

জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলার সভাপতি আলহাজ্ব এইচ এম আবুল বাশার এক বিবৃতিতে নব নির্বাচিত কমিটির সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আগামী দিনগুলোতে সংস্থার সাথে থেকে পরবর্তী প্রজন্মেকে ভালো কাজে উদ্বুদ্ধ করতে হবে। সামাজিক কাজে ও গুনিজনদের জীবনি সম্পর্কে ও তার অবদান সম্পর্কে বিশদ ভাবে জানতে সাহায্য করতে হবে। আমরা মনে প্রাণে বিশ্বাস করি এই কমিটি সেই লক্ষ্যে কাজ করবে।

সংস্থার সাংগঠনিক সম্পাদক এস এম মারুফ বিল্লাহ্ কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বলেন, কলম সৈনিকদের বিরুদ্ধে চক্রান্ত নতুন কিছু নয়, চক্রান্ত আগেও হয়েছিলো, এখনো হচ্ছে অথবা সামনেও হবে। কিন্তু মহান পেশার আদর্শ, যা অন্ধকারেও আলোর মশাল জ্বালিয়ে পথ দেখায় এবং সকল চক্রান্তকে বিচ্ছিন্ন করতে সক্ষম তাই এই আদর্শ থেকে বিচ্যুতি হওয়া চলবে না। বরং শক্ত হাতে সমাজের সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে ও প্রধানমন্ত্রীর মাদক বিরোধী জিরো টলারেন্সকে সফল করে দেশের মেধাবী যুব সমাজকে ধ্বংশের পথ থেকে সঠিক পথে ফিরিয়ে আনতে জাতীয় সাংবাদিক সংস্থার সহ সকল কলম সৈনিক একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন:
সিলেটের গোলাপগঞ্জে মানব পাচারকারী র‌্যাবের হাতে গ্রেফতার
মা-বাবার কবরের পাশে চিরনিদ্রায় ম্যারাডোনা

নব গঠিত জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, ফেডারেশন অব বাংলাদেশ কাষ্টমস ক্লিয়ারিং এন্ড ফরোয়ার্ডিং এজেন্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি আলহাজ্ব মফিজুর রহমান (সজন), শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, গ্রামের সংবাদ পত্রিকার প্রকাশক সম্পাদক ও শার্শা উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ আব্দুল মুন্নাফ, পোর্ট থানা প্রেসক্লাব বেনাপোল ও দৈনিক বেনাপোল পত্রিকার সম্পাদক সাহাবুদ্দিন গোলদার, ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আজিম উদ্দীন গাজী, ট্রান্সপোর্ট মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক ও এস বি ট্রান্সপোর্ট এজেন্সীর স্বত্বাধিকারী এ কে এম আতিকুজ্জামান সনি, সিএন্ডএফ স্টাফ এসোসিয়েশনের সভাপতি মুজিবুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক ও সিএন্ডএফ ব্যবসায়ী আক্তারুজ্জামান আক্তার, শার্শা উপজেলা দুর্নীতি দমন কমিটির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান লিটু ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেত্রী বৃন্দ।

আরও পড়ুন:
বউ কে বোনের পরিচয় দিয়ে চাকরির ঘটনায় দুজন বরখাস্ত
নবগঙ্গা নদীতে কালিয়া সেতু নির্ধারিত সময়েও শেষ হয়নি নির্মাণ কাজ , ফের বাড়ল মেয়াদ !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram