৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

সাতক্ষীরায় তরুণীর শ্লীলতাহানীর অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ১১, ২০২০
6
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 
সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামে এক তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাসহ কয়েকজন যুবকের বিরুদ্ধে। নির্যাতিত তরুণী এ বিষয়ে আশাশুনি থানায় ছয়জনের নামে অভিযোগ করেছেন।

অভিযুক্তরা হলেন, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাকিব বিল্লাহ, রায়হান খোকা, আল আমিন মোড়ল, মো. শুভ, মামুন হোসেন বাবু ও মজনু সরদার। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

থানায় দেয়া অভিযোগে তিনি উল্লেখ করেন, গত শুক্রবার বিকেলে চাচার মোটরসাইকেলে সাতক্ষীরা যাচ্ছিলেন ওই তরুণী। এ সময় কাপসন্ডা স্কুলের কাছে কয়েকজন যুবক তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে জাপটে ধরে। তাকে বিয়ে করতে হবে বলে জানায় সাকিব বিল্লাহ নামের এক যুবক। তারা তার কাপড়ও টেনে ছিঁড়ে ফেলে বলে অভিযোগ করেন ওই তরুণী।

পরে তিনি দৌড়ে পালিয়ে যান। এরপরই আশাশুনি থানায় গিয়ে অভিযোগ দেন। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

অভিযোগে ওই তরুণী আরও উল্লেখ করেন, খাজরা ইউনিয়নের ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাকিব বিল্লাহ, রায়হানউদ্দিন খোকা ও আলামিনসহ ছয় বখাটে এই ঘটনা ঘটিয়েছে।

সাকিব বিল্লাহর ভাই খাজরা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লাকি বিল্লাহ বলেন, এমন কোনো ঘটনা সেখানে ঘটেনি।

আশাশুনি উপজেলা ছাত্রলীগ সভাপতি আসমাউল হক জানান, অভিযোগের সত্যতা পেলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আশাশুনি থানার ওসি গোলাম কবির জানান, ওই তরুণী একটি অভিযোগ দিয়েছেন। আমরা যাচাই বাছাই করছি। অভিযোগ সঠিক হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram