২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

সুনামগঞ্জে নারীকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার ৫

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ৭, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীগঞ্জ বাজারের এক নারীকে অপহরণ, ধর্ষণ এবং তার বাবাকে মারপিটের ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (০৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়। পরে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

তারা হলেন- উপজেলার গোতগাঁও গ্রামের লিটন মিয়া, আক্কাই মিয়া, দিলাক মিয়া, নোয়াগাঁও গ্রামের কাজল মিয়া ও খাঁনপুর গ্রামের আলম হোসেন। বিকেলে তাদের কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন সুনামগঞ্জ আদালতের পরিদর্শক মো. সেলিম নেওয়াজ।

তবে প্রধান আসামি শামীম আহমদকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান। শামীম আহমদকে দ্রুত গ্রেফতার করতে পুলিশকে নির্দেশ দিয়েছেন এসপি।

সোমবার রাত ১টার দিকে গোতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদসহ কয়েকজন বখাটে আলীগঞ্জ বাজারের কলোনিতে গিয়ে এক বৃদ্ধের মেয়ের খোঁজ করেন। মেয়েকে না পেয়ে বৃদ্ধ বাবাকে বাড়ি থেকে ধরে নিয়ে যান এবং লোহার রড দিয়ে পেটান।

এর আগে একদিন জোর করে তুলে নিয়ে ওই বৃদ্ধের মেয়েকে ধর্ষণ করেন শামীম। সোমবার রাতের ঘটনার খবর পেয়ে ওই বৃদ্ধ বাবাকে উদ্ধার করে পুলিশ। একই সঙ্গে পাঁচজনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে ওই নারীকে হবিগঞ্জের নবীগঞ্জ থেকে উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram