১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

স্বরাষ্ট্রমন্ত্রী ও জননিরাপত্তা বিভাগের সচিব করোনায় আক্রান্ত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ১৫, ২০২০
56
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
স্বরাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত
| ছবি : স্বরাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত

ডেস্ক নিউজ: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

রোববার (১৫ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু স্বাধীন কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘মন্ত্রী মহোদয় ও সচিব স্যার গতকাল (শনিবার) করোনা পরীক্ষা করতে আইসিডিডিআর,বিতে নমুনা দেন। পরীক্ষায় দুজনেরই কোভিড-১৯ পজিটিভ এসেছে।’

তিনি আরও জানান, ‘দু’জনই সুস্থ আছেন। শারীরিক কোন জটিলতা নেই। তারা বাসায় আইসোলেশনে আছেন।’

স্বাস্থ্য অধিদফতরের তথ্য অনুযায়ী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে এ পর্যন্ত ৬ হাজার ১৯৪ জনের মৃত্যু হয়েছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২১ জনের।

আজকের বিজ্ঞপ্তি অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ১১৬টি ল্যাবে ১৪ হাজার ৬০টি নমুনা পরীক্ষা করা হয়। এ ছাড়া নমুনা সংগ্রহ হয়েছে ১৪ হাজার তিনটি। এ পর্যন্ত দেশে মোট ২৫ লাখ ৪১ হাজার ১৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এ সময় নতুন রোগী শনাক্ত হয় এক হাজার ৮৩৭ জন। এ নিয়ে মোট শনাক্ত রোগীর সংখ্যা ৪ লাখ ৩২ হাজার ৩৩৩ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram