৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

হাসপাতালে মিঠুন চক্রবর্তী

প্রতিনিধি :
shadhin
আপডেট :
ফেব্রুয়ারি ১০, ২০২৪
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিনোদন ডেস্ক : শনিবার সকালে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী। অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, সকালে বুকে ব্যথা ও অস্বস্তি শুরু হয় তার। এরপরেই বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রবীণ অভিনেতাকে।

প্রাথমিকভাবে তার এমআরআই করা হচ্ছে। এরপর পরবর্তী চিকিৎসার সিদ্ধান্ত নেওয়া হবে। জানা গেছে, তাকে সাংসদ সোহম চক্রবর্তী হাসপাতালে নিয়ে যান।

শনিবার সকালে একটি সিনেমার শুটিংয়ে গিয়েছিলেন মিঠুন। শুটিং চলাকালীনই হঠাৎ অসুস্থ বোধ করেন। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যান সোহম।

জানা গেছে, মিঠুনের আপাতভাবে যে শারীরিক সমস্যাগুলো দেখা দিয়েছে, সেগুলো প্রাথমিকভাবে স্ট্রোকের উপসর্গ। তবে স্ট্রোক হয়েছে কিনা তা এখনও নিশ্চিত নয়। চিকিৎসকদের মতে, এমআরআই রিপোর্ট দেখে এ বিষয়ে জানা যাবে।

এর পাশাপাশি আরও বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। ইতিমধ্যেই চিকিৎসকদের একটি টিম তৈরি করা হয়েছে। বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন মিঠুন।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram