১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

১৫ আগস্ট মুক্তি পাচ্ছে চঞ্চল চৌধুরীর ‘পদাতিক’

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
জুলাই ৪, ২০২৪
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিনোদন ডেস্ক : দুই বাংলার দর্শকনন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরী প্রথমবার ভারতীয় পরিচালক সৃজিত মুখার্জির পরিচালনায় অভিনয় করেছেন। ‘পদাতিক’ সিনেমায় তিনি মৃণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন। অবশেষে চূড়ান্ত হয়েছে ‘পদাতিক’ মুক্তির তারিখ।

আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি। সিনেমাটি মুক্তির ঘোষণা দিয়েছেন পরিচালক। সৃজিত মুখার্জি ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে এই ঘোষণা দেন। পদাতিক সিনেমার একটি পোস্টারও শেয়ার করেছেন তিনি।

প্রখ্যাত ভারতীয় চলচ্চিত্র পরিচালক মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’। গত মে মাসে সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে। তারপর থেকেই প্রশংসায় ভাসছেন সিনেমার অন্যতম প্রধান অভিনেতা চঞ্চল চৌধুরী। তা ছাড়া প্রশংসা কুড়াচ্ছেন পরিচালক সৃজিত মুখার্জিও।

এদিকে অনেকদিন পর এবারের ঈদে চঞ্চল চৌধুরী অভিনীত সিনেমা মুক্তি পেয়েছে। ‘তুফান’ সিনেমায় তিনি শাকিব খানের সঙ্গে প্রথমবার অভিনয় করেছেন। যুক্তরাষ্ট্রেও ‘তুফান’ মুক্তি পেয়েছে। সেখানেও ভালো চলছে। চঞ্চল চৌধুরী এখন আছেন যুক্তরাষ্ট্রে। সেখানে তিনি একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন।

নিউইয়র্ক থেকে তিনি গতকাল শিকাগোর উদ্দেশে রওনা দিয়েছেন। চঞ্চল চৌধুরী বলেন, পদাতিক নিয়ে অনেক স্বপ্ন আমার। প্রত্যাশা করছি পদাতিক দর্শকদের স্পর্শ করবে। পদাতিক সবার মন জয় করবে।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram