২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

অনলাইন জুয়া 'বেটিং' কেলেঙ্কারিতে জড়িত সাকিবের বোন

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মার্চ ১০, ২০২৪
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্পোর্টস ডেস্কঃ ভারতের বেটিং কেলেঙ্কারির তদন্তে সাকিব আল হাসানের বোনের নাম নাম উঠে এসেছে। দেশটির কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) টাইগার অলরাউন্ডারের বোনের সঙ্গে বেটিং অ্যাপ ‘মহাদেব’ এর সঙ্গে সম্পর্ক খুঁজে পেয়েছে।
ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। বলা হয়েছে, সাকিবের বোন জান্নাতুল হাসান একটি অনলাইন বেটিং (অনলাইনে বাজি) অ্যাপের সঙ্গে যুক্ত ছিলেন।
ইডির প্রতিবেদনে বলা হয়েছে, সুরাজ চোখানি নামের এক ব্যক্তি বেটিং অ্যাপে বিনিয়োগ করেছেন। সেখানে সাকিবের বোনকে অংশীদার হিসেবে পাওয়া গেছে।
কেলেঙ্কারি তদন্তের পর তারা দুইজনকে গ্রেফতার করেছে। তারা হলেন-গিরিশ তালরেজা ও সুরাজ চোখানি। এদের দুইজনই মহাদেব অ্যাপের প্রমোটার হিসেবে কাজ করেছেন।
তবে সাকিবের বোনের বেটিংয়ে জড়িয়ে পড়ার বিষয়ে কোনো কিছুই জানে না বাংলাদেশের সাইবার নিরাপত্তা সংস্থা ও গোয়েন্দা সংস্থাগুলো। এমনকি এই ধরনের কোনো অ্যাপস সম্পর্কে তাদের ধারণা নেই বলে জানানো হয়েছে।

এর আগে ২০২২ সালে বেট উইনার নামের একটি বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে জড়িয়ে পড়েছিলেন সাকিব।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram