৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

অভয়নগরে বাস-কার সংঘর্ষ; আহত ২

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
এপ্রিল ২২, ২০২৪
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ যশোরের অভয়নগরে শ্রমিকবাহী বাসের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রাইভেট কারের চালক ও মালিক গুরুত্বর আহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার চেঙ্গুটিয়া গ্রামে মজুমদার ফুড প্রোডাক্টস মিলের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, প্রাইভেট কারের চালক মাগুরা সদরের মাজগ্রামের হুমায়ন মণ্ডল (৩৩) ও গাড়ির মালিক একই গ্রামের রিওন বিশ্বাস (৩১)। আহত দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল ৭ টার দিকে যশোরগামী আকিজ জুট মিলের শ্রমিকবাহী বাসের সঙ্গে খুলনাগামী একটি সাদা রঙের প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ-১৮-০২৩২) মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেট কারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং প্রাইভেট কারের চালক ও একজন যাত্রী গুরুত্বর আহত হন। ঘটনার পর বাসটি দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রাইভেট কারের ভেতর থেকে আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

আহত রিওন বিশ্বাসের পরিবার জানায়, দীর্ঘ সাত বছর পর কুয়েত প্রবাসী রিওন দেশে ফেরেন। সোমবার ভোরে খুলনায় তার নানার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে অভয়নগরে মুজমদার ফুড মিলের সামনে বাসের সঙ্গে তাদের প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিওন ও তার প্রাইভেট কারের চালক গুরুত্বর আহত হন। পরে স্থানীয়দের সহযোহিতায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, বাসটি পালিয়ে গেলেও ক্ষতিগ্রস্ত প্রাইভেট কারটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram