১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

অসহায় রাকিব কে অটো ভ্যান প্রদান করেছে - হৃদয়ে মনিরামপুর

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ১২, ২০২০
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আবদুল্লাহ আল মামুন,(যশোর) মনিরামপুর প্রতিনিধি: যশোরের মনিরামপুর উপজেলার ভরতপুর গ্রামের বৃদ্ধ মিজানুর রহমান বয়সের ভারে কাজ কর্ম করতে না পারায় ১৪ বছরের ছেলে রাকিব হোসেন অটো ভ্যান চালিয়ে সংসারের খরচ যোগায়।

গত কয়েকদিন আগে রাকিব মনিরামপুর থেকে চুকনগরে যাই একটি ভাড়ায় , সেখান থেকে তার অটো ভ্যান টি চুরি হয়ে যায়, ফলে সংসারের খরচ যোগাতে চরম দুর্ভোগ ও সমস্যায় পড়তে হয় রাকিব কে।

এবিষয়ে মনিরামপুর হৃদয়ে মনিরামপুর গ্রপের সদস্য গণ ফেসবুকে অসহায় রাকিব কে নিয়ে একটি পোস্ট করেন, তাদের পোষ্ট দেখে স্থানীয় ও প্রবাসীদের সহযোগিতায় অসহায় রাকিব কে আজ ১২ ডিসেম্বর শনিবার বিকেলে একটি মটর ভ্যান হাতে তুলে দেন।

অসহায় রাকিব কে- হৃদয়ে মনিরামপুর

অসহায় রাকিব ভ্যান পেয়ে খুশিতে আত্মহারা হয়ে উঠে এবং বলেন আসাদুজ্জামান মিন্টু ভায়ের চেষ্টায় আমি উপার্জনের একমাত্র সম্বল ফিরে পেয়েছি ।

আসাদুজ্জামান মিন্টু বলেন ভ্যানের সম্পুর্ন টাকা এখনো যোগাড় হয়নি তবুও অসহায় রাকিবের সংসারের কথা চিন্তা করে ভ্যানটি কিনে দিয়েছি বাকিতে ,যদি কোন দানবীর ব্যাক্তি এই মহৎ কাজে সহযোগিতা করতে চান তাহলে আমার সাথে যোগাযোগ করে দিতে পারেন।

আরওপড়ুন:
নড়াইলে হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন
শিক্ষাপ্রতিষ্ঠানে গলাকাটা অর্থ আদায় বন্ধে ফি নির্ধারণ হচ্ছে
ভারতে নিম্নবর্ণে বিয়ে করায় ভায়ের গুলিতে খুন
বেনাপোল দারুল উলুম কওমি মাদ্রাসায় অভিভাবক আলোচনা অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram