১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

আবারো ক্ষমতায় আসবে আওয়ামী লীগ: সেতুমন্ত্রী

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ১২, ২০২২
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
আবারো ক্ষমতায় আসবে আওয়ামী লীগ: সেতুমন্ত্রী
ছবি- সংগৃহীত | ছবি : আবারো ক্ষমতায় আসবে আওয়ামী লীগ: সেতুমন্ত্রী

ডেস্ক রিপোর্টঃ আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে এমন আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১২ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে ওবায়দুল কাদের এ কথা বলেন। বর্তমান নির্বাচন কমিশন, সার্চ কমিটি এবং নির্বাচন কমিশন গঠন নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মন্তব্যের প্রতিবাদ জানিয়ে কাদের এ বিবৃতি দেন।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আছে, জনগণের ম্যান্ডেট নিয়েই ক্ষমতায় থাকবে। সংবিধান সম্মতভাবে যথাসময়েই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণের ভোটে আওয়ামী লীগ আবারও রাষ্ট্র পরিচালনায় থেকে উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধির পথে এগিয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে জয় আমাদের হবেই।

আরও পড়ুন>>>করোনায় কমেছে মৃত্যুর সংখ্যা, শনাক্তের হার ১৬.৫০%

‘বর্তমান নির্বাচন কমিশনের (ইসি) বিরুদ্ধে মামলা ও বিচার হওয়া উচিত’— মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্য ‘গণতন্ত্রের রীতিনীতি ও মূল্যবোধ পরিপন্থী’ বলে মনে করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘নির্বাচন কমিশন শুধু একটি সাংবিধানিক প্রতিষ্ঠানই নয়, এটি বাংলাদেশের সকল রাজনৈতিক দলের জন্য রেগুলেটরি বডি বা রেফারির মতো। খেলায় কোনও দল খারাপ খেললে অনেক ক্ষেত্রেই তারা রেফারিকে দোষারোপ করে। খেলায় পরাজিত হয়ে অথবা খেলায় অংশ গ্রহণ না করে রেফারিকেই দোষারোপ করা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram