১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

আশা জাগিয়েও হেরে গেল টাইগাররা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ১৯, ২০২১
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
আশা জাগিয়েও হেরে গেল টাইগাররা
ছবি- সংগৃহীত | ছবি : আশা জাগিয়েও হেরে গেল টাইগাররা

ক্রিড়া ডেস্কঃ পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে আজ আশা জাগিয়েও সেই পুরোনো গল্প লিখল বাংলাদেশ। শেষ ওভারে ছক্কা মেরে জিতে গেল পাকিস্তান।

এদিন ২৪ রানে ৪ উইকেট হারানো পাকিস্তান প্রতিরোধ পায় পঞ্চম উইকেট জুটিতে। ফখর জামান ও খুশদিল শাহ জুটি গড়ে দলকে এগিয়ে নিতে শুরু করেন। বল ও রানের সমীকরণ মেলানো ফখর জামানকে ফিরিয়ে বাংলাদেশকে স্বস্তি এনে দেন তাসকিন। ডানহাতি এই পেসার ভাঙেন ফখর ও খুশদিলের ৫৬ রানের জুটি। ৩৬ বলে ৩৪ রান করেন ফখর। তাসকিন পান নিজের দ্বিতীয় উইকেট।

কিন্তু শেষ রক্ষা হলো না বাংলাদেশ দলের। শেষ ওভারে শাদাব তার দ্বিতীয় বলে ছক্কা মেরে ৪ বল হাতে রেখে ৪ উইকেটের জয় নিশ্চিত করেন পাকিস্তানের।

এর আগে ৭ উইকেট হারিয়ে ২০ ওভারে ১২৭ রান সংগ্রহ করে বাংলাদেশ। এদিন টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

আরও পড়ুন>>>কুয়াকাটায় পূন্যস্নান শেষ করেছেন হাজারো সনাতন ধর্মালবলম্বী নর-নারীরা

ব্যাটে নেমে প্রথম ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ছিল মাত্র ৪০ রান।

বাংলাদেশের অল্পরানে গুটিয়ে যাওয়ার শঙ্কার মধ্যে হাল ধরেন মেহেদী হাসান। ২০ বলে ১ চার ও ২ ছক্কায় তিনি অপরাজিত ৩০ রান করেন। আর তাসকিন আহমেদ শেষ বলে হ্যারিস রউফকে স্কয়ার লেগ দিয়ে উড়িয়ে মেরে ইনিংস শেষ করেন।

১২৭ রানের পুঁজি নিয়ে জয়ের আশা জাগিয়েছিল বাংলাদেশ। কিন্তু লড়াই করেও পেলো না কাঙ্খিত জয়।

বাংলাদেশ একাদশ:
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন, আফিফ হোসেন, নুরুল হাসান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, মেহেদী হাসান, আমিনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান। আশা জাগিয়েও হেরে গেল

পাকিস্তান একাদশ:
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, শাদাব খান, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, হাসান আলী, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, হারিস রউফ। আশা জাগিয়েও হেরে গেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram