২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ইকবালের বিষয়ে মির্জা ফখরুলের কাছে তথ্য আছে: ওবায়দুল কাদের

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ২৩, ২০২১
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসে হাফ ভাড়া করা হচ্ছে
ছবি- সংগৃহীত | ছবি : শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসে হাফ ভাড়া করা হচ্ছে

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় পূজামণ্ডপের ঘটনায় গ্রেপ্তার ইকবাল হোসেনের বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে তথ্য আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরইকবালের বিষয়ে মির্জা ফখরুলের

তিনি বলেছেন, ‘ইকবাল হোসেনের বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যে অনুমান হয়, তার কাছে অধিকতর তথ্য রয়েছে।

আজ শনিবার সকালে তার বাসভবনে ব্রিফিংকালে বিএনপি মহাসচিবের কাছে প্রশ্ন রেখে তিনি জানতে চান, ‘আপনিই তথ্য প্রমাণ দিয়ে বলুন, এ কয়দিন ইকবাল কোথায় ছিল?

আরও পড়ুন>>>নড়াইলে জনতা ব্যাংকের উদ্যোগে রোড শো অনুষ্ঠিত

ভিডিও ফুটেজে চিহ্নিত হওয়া কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা ইকবাল হোসেনের গ্রেপ্তারে যখন সবাই স্বস্তি প্রকাশ করছে তখন বিএনপি মহাসচিব প্রশ্ন তুলেছেন, গ্রেপ্তার হওয়া যুবক এতদিন কোথায় ছিল?

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘আসলে যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব। প্রতিটি বিষয়ে সন্দেহ করার বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি।

আরও পড়ুন>>>মার্কিন ড্রোন হামলায় আল-কায়েদার শীর্ষ নেতা নিহত

বিএনপি মহাসচিবের কাছে জানতে চেয়ে তিনি বলেন, ‘২০০১ সালে ক্ষমতায় এসে আপনাদেরকে ভোট না দেওয়ার কথিত অপরাধে হিন্দু সম্প্রদায়ের ওপর নির্মম নির্যাতন চালিয়েছিলেন কেন? ইকবালের বিষয়ে মির্জা ফখরুলের

কেন ঘরবাড়ি পুড়িয়েছিলেন, সম্পদ লুট করেছিলেন?’ সরকারের মদদ ছাড়া নাকি সাম্প্রদায়িক সমস্যা তৈরি হয় না, বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘তাহলে ২০০১ সালের সমস্যার দায় কি বিএনপি স্বীকার করে নিচ্ছেন?

এ সময় বিএনপি নেতারা এসব বিষয় স্পষ্ট করবেন বলেও আশা প্রকাশ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram