২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

ঈদে মিউজিক ভিডিও নিয়ে আসছেন দীঘি!

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ২০, ২০২২
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ঈদে মিউজিক ভিডিও নিয়ে আসছেন দীঘি!
ছবি- সংগৃহীত | ছবি : ঈদে মিউজিক ভিডিও নিয়ে আসছেন দীঘি!

বিনোদন ডেস্কঃ ঢাকাই ছবির নায়িকা এখন প্রার্থনা ফারদিন দীঘি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার দুটি চলচ্চিত্র। আসছে ঈদেও তাকে পাওয়া যাবে। তবে সিনেমায় নয়, গানচিত্রে। প্রথমবারের মতো আরটিভি মিউজিকের ব্যানারে মডেল হয়েছেন তিনি। ‘আউলা ঝাউলা’ শিরোনামের গানটি সুর ও সংগীত করেছেন শওকত আলী ইমন।

এ মিজানের কথায় এটিতে কণ্ঠ দিয়েছেন বাংলার গায়েন প্রতিযোগিতার শিল্পী লাবনী। ভিডিওটি নির্মাণ করেছেন উজ্জল রহমান। কোরিওগ্রাফিতে ছিলেন আসাদ খান। আরটিভির স্টুডিওতে জমকালো আয়োজনে নির্মাণ হয় ভিডিওটি।

আরও পড়ুন>>>এককভাবে আন্দোলন করার সক্ষমতা হারিয়েছে বিএনপি: সেতুমন্ত্রী

এ প্রসঙ্গে দিঘী বলেন, ‘কাজটি খুব ব্যতিক্রম হয়েছে। গানের তালে তালে এর সঙ্গে আমি নেচেছি। সঙ্গে ছিলেন আরও বেশ কিছু সহশিল্পী। মনে হচ্ছিল মিউজিক ভিডিও নয় সিনেমার গানের শুটিং করছি। ভিডিওটি নিয়ে আমি খুব আশাবাদী। দর্শক-শ্রোতারা পছন্দ করবেন বলেই বিশ্বাস।’ মিউজিক ভিডিওটি ঈদে আরটিভির বিশেষ অনুষ্ঠানে এবং ইউটিউবে আরটিভি মিউজিক চ্যানেলে উন্মুক্ত করা হবে।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছিলেন দীঘি। গত বছর তিনি নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন। এরইমধ্যে ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায় দেখা গেছে তাকে। কাজ করেছেন জাতির জনক শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’তেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram