১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

এসএসসি পাসে প্রাণ গ্রুপ -এ চাকুরীর সুযোগ

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ১, ২০২১
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
এসএসসি পাসে প্রাণ গ্রুপ -এ চাকুরীর সুযোগ
| ছবি : এসএসসি পাসে প্রাণ গ্রুপ -এ চাকুরীর সুযোগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাণ গ্রুপ। প্রতিষ্ঠানটিতে ‘অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ (এসআর-পুরুষ)/ শোরুম সেলস এক্সিকিউটিভ (নারী ও পুরুষ)’ পদে বিভিন্ন জেলায় এই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা সরাসরি যোগাযোগ করতে পারবেন।

পদের নাম

অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ (এসআর-পুরুষ)/ শোরুম সেলস এক্সিকিউটিভ (নারী ও পুরুষ)।

যোগ্যতা

স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এইচএসসি /এসএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে ন্যূনতম জিপিএ ২.০০ থাকতে হবে। অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ প্রার্থীর বয়স ন্যূনতম ২০ থেকে অনূর্ধ্ব-৩৫ বছর এবং শোরুম সেলস এক্সিকিউটিভ প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব-২৬ বছর হতে হবে। প্রার্থীর উচ্চতা ন্যূনতম ৫ ফুট ২ ইঞ্চি (পুরুষ) হতে হবে। সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।

কর্মস্থল

যেকোনো শহরে (প্রতিষ্ঠান নির্ধারিত)।

বেতন

আলোচনা সাপেক্ষে। যাতায়াত ভাতা, বিক্রয়ের ওপর কমিশন, ইনসেনটিভ, কর্মদক্ষতার ওপর বিদেশ গমন, পদোন্নতি ও বছরান্তে বেতন বৃদ্ধির সুযোগ থাকছে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা পাসপোর্ট সাইজের চার কপি রঙিন ছবি, সকল পরীক্ষায় পাসের মূল সনদ ও ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদপত্র এবং পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে উল্লিখিত যেকোনো ঠিকানায় সকাল ১০টার মধ্যে উপস্থিত হয়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

মৌখিক পরীক্ষার শেষ তারিখ ৩১ জানুয়ারি, ২০২১।

বিস্তারিত বিজ্ঞপ্তিত

এসএসসি পাসে প্রাণ গ্রুপ -এ চাকুরীর সুযোগ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram