৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

কন্যা সন্তানের মা হলেন লিজা

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মার্চ ১৯, ২০২৪
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিনোদন ডেস্ক : কন্যা সন্তানের মা হলেন ‘ক্লোজআপ ওয়ান’ তারকা সানিয়া সুলতানা লিজা। বিয়ের দুই বছরের মাথায় মাতৃত্বের স্বাদ পেলেন এই তারকা শিল্পী।

সোমবার (১৮ মার্চ) বাংলাদেশ সময় বিকেল ৪টায় নিউইয়র্কের একটি হাসপাতালে কন্যা সন্তান জন্ম দেন লিজা। বর্তমানে মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। বিষয়টি জানিয়েছেন জনপ্রিয় গীতিকার কবির বকুল।

এর আগে গায়িকার বাবা হেলাল উদ্দিন লিজার মা হওয়ার খবর জানিয়ে বলেন, লিজা এখন দেশের বাইরে অবস্থান করছে। স্বামীর সঙ্গে বেশ সুখেই কাটছে তার দিনকাল। সেখান থেকেই আমরা সুসংবাদটি পেয়েছি। সবাই দোয়া করবেন।

এদিকে, লিজার বেবি বাম্পের দুটি ছবি সোমবার সামাজিকমাধ্যমে পোস্ট করেন গীতিকার কবির বকুলের স্ত্রী ও কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী। তিনি ক্যাপশনে লেখেন, পৃথিবীর সুন্দর দৃশ্যগুলোর মধ্যে অন্যতম। আমাদের সানিয়া সুলতানা লিজা মা হবে। সবাই দোয়ায় রাখবেন ওকে।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রপ্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী সবুজ খন্দকারকে বিয়ে করেন লিজা। গত নভেম্বরে প্রকাশ্যে আসে তার বিয়ের খবর। অনেকটা চুপিসারেই পরিবারের উপস্থিতিতে বিয়ে সারেন তারা।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram