২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

কুড়িয়ে পাওয়া সাড়ে ৪ লাখ টাকা ফিরিয়ে দিলেন ইজিবাইকচালক

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মার্চ ২৯, ২০২৪
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ যশোরে রাস্তায় পড়ে পাওয়া চার লাখ ৪৫ হাজার টাকা মালিককে ফিরিয়ে দিলেন ইজিবাইকচালক ইসমাইল আলী (৫৮)। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আব্দুর রাজ্জাক ও রামনগর ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফের মধ্যস্থতায় টাকার মালিক ব্যবসায়ী শহিদুলকে হারিয়ে যাওয়া টাকা ফেরত দেওয়া হয়।

যশোর কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, যশোর মণিহার চত্বরে ফল ব্যবসায়ী শহিদুল ইসলাম তার নিজ বাসা বকচর থেকে প্লাস্টিকের ব্যাগে করে চার লাখ ৪৫ হাজার টাকা নিয়ে মোটরসাইকেলে করে ফলপট্টিতে আসছিলেন। আসার পথে মণিহার চত্বর এলাকায় রাস্তার ওপরে টাকার ব্যাগটি পড়ে যায়। এই টাকার ব্যাগ পান ইজিবাইকচালক যশোর শহরতলীর রামনগর এলাকার মৃত মসলেম আলীর ছেলে শেখ ইসমাইল আলী।

এদিকে টাকার ব্যাগ হারিয়ে ব্যাবসায়ী শহিদুল ইসলাম কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দেন। একই সঙ্গে হারিয়ে যাওয়া ব্যাগের সন্ধানে শহরে মাইকিং করেন।

রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ জানান, ইজিবাইকচালক ইসমাইল আলী টাকাসহ ব্যাক পেয়েছেন জানিয়ে আমার কাছে নিয়ে আসেন। ইউনিয়ন পরিষদে বসে টাকার ব্যাগ খুলে গুনে দেখা যায় সেখানে চার লাখ ৪৫ হাজার টাকা আছে। আমি ঘটনাটি কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাককে জানাই। পরে ওসি ইজিবাইকচালক ইসমাইল আলী ও টাকার মালিক ফল ব্যবসায়ী শহিদুল ইসলামকে আসতে বলেন। আমাদের উপস্থিতিতে রাস্তায় পড়ে পাওয়া টাকাগুলো শহিদুল ইসলামকে ফেরত দেন। টাকা খুইয়ে আবার সেই টাকা ফেরত পেয়ে খুবই খুশি ফল ব্যবসায়ী শহিদুল ইসলাম।

অনুভূতি প্রকাশে তিনি বলেন, সমাজের সত্যি সত্যি এখনো সৎ এবং মানবিক মানুষ আছেন। তিনি ইজিবাইকচালককে ২০ হাজার টাকা পুরস্কার হিসেবে দেন।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram