২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

কেশবপুরে কালী মন্দিরে চুরি

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মে ৯, ২০২৪
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ কেশবপুর সার্বজনীন শ্রী শ্রী কালী মন্দিরে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। চোরেরা মন্দিরের গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে বিগ্রহ থেকে ১২ ভরি সোনার গহনা, ২০ ভরি রুপার গহনাসহ মন্দির থেকে ২২ পিস শাড়ি চুরি করে নিয়ে গেছে।
বুধবার রাতে পৌর শহরের কালী মন্দিরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বৃহ¯পতিবার সকালে পুলিশসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কেশবপুর সার্বজনীন শ্রী শ্রী কালী মন্দির পরিচালনা কমিটির সাধারণ স¤পাদক কনক সেন বলেন, ‘বুধবার রাতে চোরেরা মন্দিরের গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে মায়ের বিগ্রহের মাথার সোনার মুকুট, গলার সোনার চেইন, সোনার টিকলিসহ রুপার গহনা ও মন্দির থেকে ২২ পিস শাড়ি চুরি করে নিয়ে গেছে। সোনার গহনার পরিমাণ ১২ ভরি ও রুপার গহনার পরিমাণ ১৯ থেকে ২০ ভরি।’ ঘটনা উল্লেখ করে থানায় অভিযোগ করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তুহিন হোসেন, পৌর মেয়র রফিকুল ইসলাম ও কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।
কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মন্দির থেকে চুরি হওয়া মালামালসহ চোরদের গ্রেপ্তার করতে পুলিশ ও ডিবি যৌথভাবে অভিযান শুরু করেছে।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram