২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

কোনো ষড়যন্ত্রই আ.লীগকে পরাজিত করতে পারবে না

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ১৩, ২০২২
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
কোনো ষড়যন্ত্রই আ.লীগকে পরাজিত করতে পারবে না
ছবি- সংগৃহীত | ছবি : কোনো ষড়যন্ত্রই আ.লীগকে পরাজিত করতে পারবে না

ডেস্ক রিপোর্টঃ পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, ঐক্যবদ্ধ আ.লীগকে কোনো ষড়যন্ত্রই পরাজিত করতে পারবে না। যারা বাংলাদেশকে পাকিস্তান ও শ্রীলঙ্কার সঙ্গে তুলনা করে, তারা এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বে বিশ্বাস করে না। তারা পাকিস্তানের প্রেতাত্মা। তাদের মনে-প্রাণে পাকিস্তান।

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ফতেজংপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার কারণেই বিশ্বে বাংলাদেশ অনন্য মর্যাদায় আসীন। তাই মহান মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু, বাংলাদেশ ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রশ্নে বঙ্গবন্ধুর সৈনিকরা কখনো আপস করে না। আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের সবাইকে ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

আরও পড়ুন>>>শিক্ষাই হবে আগামী দিনের বড় মেগা প্রজেক্ট: শিক্ষামন্ত্রী

তিনি আরও বলেন, বিএনপির মতো দুর্নীতিবাজ দলের নেতাদের মুখে দুর্নীতিবিরোধী কথা শোভা পায় না। আর তাদের নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের দায়ে দণ্ডপ্রাপ্ত। তার পলাতক ছেলে তারেক রহমান দুর্নীতির বরপুত্র হিসেবে দেশ-বিদেশে পরিচিত। তাদের মুখে দুর্নীতিবিরোধী কথায় সারাদেশে হাস্যরসের সৃষ্টি হয়েছে।

উপমন্ত্রী বলেন, তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণশক্তি। দলে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, তবে কোনো প্রতিহিংসা থাকবে না। এ দলে সুযোগ-সন্ধানীদের কোনো স্থান নেই। যারা দলের জন্য নিবেদিত, তারাই পদ-পদবি পাবেন। কোনো মাদকাসক্ত, মাদক ব্যবসায়ীর স্থান আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনে হবে না। অনুপ্রবেশকারীদের চিহ্নিত করে বিতাড়িত করা হবে।

ফতেজংপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক টগর কাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাম মৃধার সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন আকন। বিশেষ অতিথি ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, উপ-প্রচার সম্পাদক এমরান রশিদ লিমন বেপারী, ইউপি চেয়ারম্যান শওকত হোসেন জুয়েল শিউলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram