১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ক্ষমা চেয়ে পিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ফিরলেন হারিস রউফ

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মার্চ ২৪, ২০২৪
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে খেলতে রাজি না হওয়ার কারণে হারিস রউফকে কেন্দ্রীয় চুক্তি থেকে ছাঁটাই করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। অবশেষে ভুল স্বীকার করে লিখিত ক্ষমা চেয়ে কেন্দ্রীয় চুক্তিতে নিজের স্থান ফিরে পেলেন এই ডানহাতি পেসার।

আজ রবিবার এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি।

নকভি বলেন, ‘তার লিখিত (রউফ) উত্তর পাওয়ার পর বোর্ড তাকে কেন্দ্রীয় চুক্তিতে পুনরায় অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে। আমরা হারিস রউফের ফিটনেস নিয়ে চিন্তিত ছিলাম। কারণ, তিনি পিএসএলে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েছে। আমাদের তার সঠিক নেওয়া প্রয়োজন।’

গেল বছরের ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলেছিল পাকিস্তান। ওই সিরিজে খেলতে নিজের অপরাগতার কথা জানান হারিস। জাতীয় দলের খেলা বাদ দিয়ে অস্ট্রেলিয়ার ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বিগ ব্যাগ লিগে খেলতে যান এই গতি তারকা। পরে হারিসের বিষয়ে কঠোর হয় পিসিবি।

জাতীয় দলের খেলা বাদ দিয়ে ব্যক্তিগত লাভে বিদেশি ফ্র্যাঞ্চাইজিতে খেলার প্রতি ঝোঁক কমাতে সে সময় আর কয়েকজন পাকিস্তানি ক্রিকেটারের এনওসি (ছাড়পত্র) বাতিল করে দেয় পিসিবি। যার অন্যতম ছিলেন হারিস রউফ।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram