৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

খুলনায় ২টি দেশীয় পিস্তলসহ যুবক গ্রেফতার

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
জানুয়ারি ১০, ২০২৪
54
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টারঃ খুলনার ডুমুরিয়ায় জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ২টি দেশি তৈরি আগ্নেয়াস্ত্রসহ ডালিম বিশ্বাস (৩০) নামে এক যুবককে আটক করেছে। সে উপজেলার রুদাঘরা ইউনিয়নের শোলগাতিয়া গ্রামের মৃত রফিকুল বিশ্বাসের ছেলে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলার টিপনা নতুনরাস্তা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জেলা ডিবি পুলিশের এসআই শেখ ইমরুল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার দিন সকালে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল টিপনা আব্দুল ওহাব গাজীর বাড়ির পাশে অভিযান চালিয়ে সন্দেহ জনক একটি নম্বরবিহীন মোটরসাইকেলসহ ডালিম বিশ্বাসকে আটক করা হয়। এরপর তার কাছে থাকা একটি প্লাস্টিকের বাজার করা ব্যাগ তল্লাশি করে ২টি দেশী তৈরি ওয়ান স্যুটার গান উদ্ধার করা হয়।

এ বিষয়ে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা জানান, খুলনা জেলা ডিবি পুলিশ অস্ত্রসহ এক আসামিকে থানায় সোপর্দ করেছে এবং তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। আদালতের এক কর্মকর্তা জানান, আসামিকে আদালতে সোপর্দের পর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুনন্দা বাগচী তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram