১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টা করার দায়েে আটক ২

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ১৪, ২০২৩
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
প্রতীকী ছবি | ছবি : 

ডেস্ক রিপোর্টঃ নারায়গঞ্জের ফতুল্লায় গ্রামের সাবিনা নামে এক গৃহবধূকে হত্যার উদ্দেশ্যে তাকে বেঁধে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে।

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে ইসদাইর বাজার সংলগ্ন এলাকায় সংঘঠিত এ ঘটনায় সাবিনার ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন>>> এক মাদরাসাছাত্রীর বাল্যবিয়ে আটকে দিল প্রশাসন

মামলায় সাবিনার দেবর শরীফ, নয়ন ও নয়নের স্ত্রী আনমনাকে আসামি করা হয়েছে। ইতোমধ্যে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- সাবিনার দেবর নয়ন ও তার স্ত্রী আনমনা।

মামলা সূত্রে জানা যায়, ১৩ জানুয়ারি দুপুর ১২টায় সাংসারিক সামান্য বিষয়কে কেন্দ্র করে ঝগড়া বিবাদের এক পর্যায়ে সাবিনাকে তার শ্বশুর বাড়ি থেকে দেবর শরীফ, নয়ন ও তার স্ত্রী আনমনা নিঃশর্তে বাড়ি থেকে চলে যেতে বলে। এর আগেও তারা সাবিনা ও তার স্বামীকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য একাধিকবার ঝগড়া ও মারধর করেন । এ ঘটনার প্রতিবাদ করলে তারা তার শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় সাবিনার স্বামী পারভেজের ডাক চিৎকারে লোকজন ছুটে আসলে তাদের সহায়তায় আগুন নিভিয়ে সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার করেন।

আগুনে তার দেহের ৭৫ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় তিনি শেখ হাসিন বার্ন ইনিস্টিটিউটে চিকিৎসাধীন আছে বলে জানান পারভেজ।

বাদী বিল্লাল হোসেন জানান, রোগীর অবস্থা খুবই খারাপ। আমি এ ঘটনায় আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল জানান, ইতোমধ্যে আমরা দুজনকে গআটক করেছি। বাকি একজনকে আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram