১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

চাঁদপুরের ইউপি সদস্য খুন মামলার আসামি যশোর থেকে আটক

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
এপ্রিল ২১, ২০২৪
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ চাঁদপুরের মতলবে ফারাজিকান্দি ইউপি সদস্য সুরুজ হত্যা মামলার পলাতক প্রধান আসামি কবির হোসেনকে (৩৩) র‌্যাব যশোর থেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত কবির হোসেন চাঁদপুর মতলবের উত্তর মাইজকান্দির বাসিন্দা।

র‌্যাব-১০ এবং র‌্যাব-৬ এর একটি যৌথ দল রোববার ভোর সোয়া ৪টার দিকে যশোর জেলার অভয়নগর এলাকায় অভিযান পরিচালনা করে কবিরকে গ্রেপ্তার করে। র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এমজে সোহেল বলেন, গ্রেফতারকৃত কবির ইউপি সদস্য সুরুজ হত্যাকাণ্ডে সরাসরি সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। হত্যাকাণ্ডের পর নিজেকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য যশোরসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলো। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

গত ১৬ এপ্রিল দুপুর ১২টার দিকে চাঁদপুরের মতলব উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের মাইজকান্দি গ্রামে পারিবারিক সালিশ বৈঠক চলাকালে সুরুজ আলী প্রধানকে (৬৪) ঘুষি মেরে হত্যা করে কবির। নিহত সুরুজ আলী প্রধান মাইজকান্দি গ্রামের বাসিন্দা ফরাজিকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram