২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

চিত্রনায়ক সিয়ামের জন্মদিন আজ

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মার্চ ২৯, ২০২৪
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিনোদন ডেস্ক : এই সময়ের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ। ৩৩ বছর বয়সে পা তিনি। তার ভক্ত, বন্ধু, সহশিল্পী এবং শুভাকাঙ্ক্ষীরা এই শুভ দিনে শিল্পীকে তাদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

পরিবারের সদস্যদের সঙ্গে জন্মদিন পালন করেছেন সিয়াম। তিনি বলেন, ‘আসলে এ বছর আমার জন্মদিন পালনের বিশেষ কোনো পরিকল্পনা নেই। যেহেতু বাবা হওয়ার পর এটি আমার প্রথম জন্মদিন, তাই আমি আমার সন্তানের পাশাপাশি পরিবারের সাথে আরও বেশি সময় কাটাব। আমার ফ্যান ক্লাব সর্বদা দিবসটি উপলক্ষে উদযাপন পার্টির আয়োজন করে; আমিও অনুষ্ঠানে উপস্থিত থাকব।”

সিয়াম আহমেদ দেশের টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেতা। তিনি এয়ারটেল বাংলাদেশের মডেল হিসেবে তার কর্মজীবন শুরু করেন। রেদোয়ান রনির প্রথম নাটক ‘ভালোবাসা ১০১’। এরপর একে একে ‘মেঘ এনেছি ভেজা’, ‘হ্যাপি এন্ডিং’, ‘এক্স ফ্যাক্টর রিলোড’ এবং ‘তোমার আমার প্রেম’ সহ অনেক টিভি নাটকে অভিনয় করেছেন।

২০১৮ সালে তিনি ঢালিউডে যোগ দেন এবং তার প্রথম ছবি ছিল পোড়ামন ২। সিয়াম অভিনীত অন্যান্য জনপ্রিয় সিনেমা হল 'দহন', 'ফাগুন হাওয়ায়', 'বিশ্বসুন্দরী', 'মৃধা বনাম বনাম মৃধা', 'শান', 'অপারেশন সুন্দরবন', ' দামাল ও 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন

উল্লেখ্য, বিশ্বসুন্দরী' এবং 'মৃধা বনাম মৃধা' ছবিতে অভিনয়ের জন্য সিয়াম পরপর দুই বছর ২০২০ এবং২০২১ সেরা অভিনেতা হিসাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram