১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

চুয়াডাঙ্গায় আবারও ভুয়া চিকিৎসককে জরিমানা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুন ১৩, ২০২২
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
চুয়াডাঙ্গায় ভুয়া চিকিৎসককে জরিমানা
| ছবি : চুয়াডাঙ্গায় ভুয়া চিকিৎসককে জরিমানা

জ‌নি আহ‌মেদ, চুয়াডাঙ্গাঃ চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরে ডাক্তা‌রের ভুয়া পরিচয় ব্যবহার করে সাধারণ মানুষের সা‌থে প্রতারণার অপরাধে আতিকুজ্জামান চঞ্চল (৩৮) নামের এক ভুয়া চিকিৎসককে এক লাখ টাকা জরিমানা করেছে জীবননগর উপ‌জেলা প্রশাসন। 

সোমবার (১৩ জুন) দুপু‌রে চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের ইব্রাহিম টাওয়ারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম।

আরও পড়ুন>>>চুয়াডাঙ্গায় ইম্প্যাক্ট হাসপাতা‌লে হঠাৎ আগুন,মহড়ায় ফায়ার সার্ভিস

ভুয়া চিকিৎসক আতিকুজ্জামান চঞ্চল জীবননগর পৌর শহরের লক্ষ্মীপুরপাড়ার মৃত আয়ুব আলীর ছেলে।
চুয়াডাঙ্গায় ভুয়া চিকিৎসককে জরিমানা
উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ বিচারক আ‌রিফুল ইসলাম জানান, ডাক্তা‌রের ভুয়া পরিচয় ব্যবহার করে দীর্ঘদিন ধরে জীবননগর শহরে চিকিৎসা দিয়ে আসছিলেন আতিকুজ্জামান চঞ্চল। চিকিৎসা দেয়ার নামে নানা কৌশলে সাধারণ মানুষের সা‌থে প্রতারণা করতেন। খবর পেয়ে সোমবার দুপুরে সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সে সময় তার সনদের কাগজপত্র ভুয়া হিসেবে প্রমাণিত হওয়ায় তাকে এক লাখ টাকা জরিমানা করা হ‌য়ে‌ছে।
চুয়াডাঙ্গায় ভুয়া চিকিৎসককে জরিমানা
জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মুস্তাফিজুর রহমান সুজন এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেকসহ পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রমে সা‌র্বিক সহযোগিতা করে। ত‌বে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram