২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

জনগণ সিলেটের নির্বাচনের দিকে তাকিয়ে আছে:জাতীয় পার্টি মহাসচিব

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
আগস্ট ৩১, ২০২১
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
জনগণ সিলেটের নির্বাচনের দিকে তাকিয়ে
জনগণ সিলেটের নির্বাচনের দিকে তাকিয়ে আছে : জাতীয় পার্টি মহাসচিব | ছবি : জনগণ সিলেটের নির্বাচনের দিকে তাকিয়ে

মোঃইবাদুর রহমান জাকির,সিলেট ব্যুরোঃ জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমদ বাবলু বলেছেন, সিলেটের উপনির্বাচন সরকারের জন্য একটি এসিড টেস্ট। জনগণ সিলেটের নির্বাচনের দিকে তাকিয়ে আছে, এই নির্বাচন যদি নিরপেক্ষ হয় তাহলে যে বিশ্বাসযোগ্যতা নষ্ট হয়েছে, তা কিছুটা হলেও সরকার অর্জন করতে পারবে।

আরও পড়ুন>>>যশোরের বেনাপোলে এক যুবক কে হত্যা

মঙ্গলবার (৩১ আগষ্ট) বিকেলে সিলেটের একটি হোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

আগামী ৪ সেপ্টেম্বর সিলেট-৩ আসনে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই আসনে জাতীয় পার্টির প্রার্থী হয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক। উপ নির্বাচন নিয়েই এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন বাবলু।

আরও পড়ুন>>>বাগেরহাটের মোল্লাহাটে রিজিক মিয়া ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

সংবাদ সম্মেলনে তিনি বলেন, এই নির্বাচনে জোর করে ভোট হরণ করে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হলে শুধু সরকার নয় সারা দেশ সংকটের মোখমুখি হবে। তাই সিলেটের উপনির্বাচনের মাধ্যমে সরকার ও প্রশাসন একটি উদাহরন সৃষ্টি করতে পারে।

সিলেটে লাঙ্গলের জোয়ার সৃস্টি হয়েছে দাবি করে তিনি বলেন, জনগন ভোট দেওয়ার সুযোগ পেলে আতিক বিপুল ভোটে বিজয়ী হবেন।

আরও পড়ুন>>>নড়াইলের কালিয়ায় আশ্রয়দাতার জমি দখল

সংবাদ সম্মেলনে সিলেট-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থি আতিকুর রহমান আতিকসহ জাতীয় পার্টির কেন্দ্রিয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আতিক ছাড়াও এ আসনে আওয়ামী লীগের প্রার্থী দলটির জেলা কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব। এছাড়া বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য (সম্প্রতি বহিস্কৃত) সাবেক সাংসদ শফি আহমদ চৌধুরী মোটর গাড়ি প্রতীকে এবং বাংলাদেশ কংগ্রেসের জুনায়েদ মোহাম্মদ মিয়া ডাব প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জনগণ সিলেটের নির্বাচনের দিকে তাকিয়ে আছে
প্রসঙ্গত, করোনা আক্রান্ত হয়ে এ বছরের ১১ মার্চ সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যু হয়। এরপর ১৫ মার্চ আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। করোনার কারণে কয়েকদফা পিছিয়ে যায় এই আসনের নির্বাচন।
আরও পড়ুন>>>সন্ধ্যা নদীর ভাঙন রোধে চাঁদা তুলে বিদ্যালয় রক্ষার চেষ্টা !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram