২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ঝালকাঠিতে ডিসি ও সিএস টিকা নিয়ে উদ্বোধন করলেন টিকা প্রদান কার্যক্রম

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ৭, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ঝালকাঠি ডিসি-সিএসের টিকা শুরু
| ছবি : ঝালকাঠি ডিসি-সিএসের টিকা শুরু

প্রিয়াংকা ঘরামী,ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে অব্যবস্থাপনা ও সামাজিক দূরত্ব না থাকার মধ্য দিয়েই কোভিট-১৯ প্রতিরোধক টিকা প্রদান কার্যক্রম শুরু হয়।

আজ রবিবার (০৭ ফেব্রুয়ারী ) সকাল ১১টায় সদর হাসপাতাল ভবনের দ্বোতলায় সভাকক্ষে টিকাদান উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে ভার্চুয়ালী সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতা করেন ১৪দলের সমন্বয়ক ও আওয়ামীলীগের মুখপাত্র আমির হোসেন আমু এমপি।

আরও পড়ুন>>>বিদায় নিচ্ছে শীত, হতে পারে অগ্রীম বৃষ্টি-কালবৈশাখী ঝড়

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা চেয়ারম্যান আরিফুর রহমান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন্নাহার, ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্ট (এনএসআই) আব্দুল কাদের।

সর্বপ্রথমে টিকা নিয়ে কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক (ডিসি) মো. জোহর আলী

সর্বপ্রথমে টিকা নিয়ে কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক (ডিসি) মো. জোহর আলী। পরে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভকেট খান সাইফুল্লাহ পনির, সিভিল সার্জন (সিএস) ডা. রতন কুমার ঢালী, সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি হেমায়েত উদ্দিন হিমু পর্যায়ক্রমে ভ্যাকসিন নেন।

স্বাস্থ্য বিভাগ সুত্রে জানাগেছে, রবিবার দুপুর পর্যন্ত ঝালকাঠিতে রেজিস্ট্রশনভুক্ত হয়েছে ৮২৭জন। সবাইকেই পর্যায়ক্রমে টিকা দেয়া হবে।

শনিবার বিকেলে জেলার অন্য তিন উপজেলায় টিকা পৌছে হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন (সিএস) ডা. রতন কুমার ঢালী।

তবে করোনা প্রতিরোধক টিকাদান অনুষ্ঠানে প্রধান অতিথি ভার্চুয়ালী সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতা করেন ১৪দলের সমন্বয়ক ও আওয়ামীলীগের মাখপাত্র আমির হোসেন আমু এমপি। সেখানে কোন প্রজেক্টর না থাকায় ভিডিও কলে মাইক্রোফোনের মাধ্যমে সবাইকে অডিও বক্তব্য উপস্থাপন করান কর্তৃপক্ষ।

এছাড়াও অনুষ্ঠান স্থলে স্বাস্থ্যবিভাগ, পুলিশ, প্রশাসন, সংবাদকর্মী, আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকলে অনেকেরই মুখে ছিলো না মাস্ক, ছিলো না কোন সামাজিক দূরত্বও। এবিষয়ে সিভিল সার্জনের কাছে জানতে চাইলে তিনি কোন বক্তব্য দিতে রাজি হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram