৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

লক্ষ্মীপুরে ট্রাকচাপায় কিশোরের মৃত্যু

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ২২, ২০২৩
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
মো. আজিম হোসেন | ছবি : 

ডেস্ক রিপোর্টঃ লক্ষ্মীপুর সদর উপজেলার বটতলী এলাকায় ড্রাম ট্রাকের চাপায় মো. আজিম হোসেন (১৭) নামে মোটরসাইকেলের এক আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে রিয়াজ হোসেন নামে একজন আরোহী। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

শনিবার (২১ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আজিম ওই উপজেলার লাহারকান্দি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আঠিয়াতলী গ্রামের বেপারী বাড়ির বাবুল হোসেনের ছেলে। আহত রিয়াজ তার বন্ধু ছিল।

আরও পড়ুন>>>বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে ‘অন্তঃসত্ত্বা প্রেমিকার’ অনশন

জানা গেছে, আজিম তার বন্ধুকে নিয়ে মোটরসাইকেল যোগে চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিল। পথে বটতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মজুচৌধুরীর হাটগামী একটি ড্রাম ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আজিমের মৃত্যু হয়। স্থানীয়রা তার মরদেহ এবং আহত রিয়াজকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়। নিহত আজিমের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম ভূঁইয়া বলেন, ড্রাম ট্রাকের ধাক্কায় একজন নিহত এবং একজন আহত হয়েছেন। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram