২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীসহ তিন জন নিহত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মে ১৬, ২০২২
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
যশোরে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত
প্রতীকী ছবি | ছবি : যশোরে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

নিজস্ব প্রতিবেদকঃ দিনাজপুরের বিরল উপজেলার রঘুনাথপুর চেয়ারম্যান রোডে ট্রাকচাপায় এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য, এক মোটরসাইকেল আরোহীসহ তিন জন নিহত হয়েছেন। রবিবার (১৫ মে) দিবাগত রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- বোচাগঞ্জে উপজেলার ইউপি সদস্য রাকিব হাসান (৩০), বিরলের সাদবীর উসমান (২৪) ও ঠাকুরগাঁওয়ের তাছিম উদ্দিন (২০)। তারা সবাই দিনাজপুর থেকে বিরলের দিকে ফিরছিলেন।

বিষয়টি নিশ্চিত করে বিরলের মঙ্গলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাফিজ রায়হান আলী জানান, রাত দেড়টার দিকে ইউপি সদস্য রাকিব হাসানসহ চারজন একটি ব্যক্তিগত গাড়ি করে শহর থেকে বোচাগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে বিরল উপজেলার মঙ্গলপুর নামক স্থানে তাদের গাড়ির তেল ফুরিয়ে যায়।

সড়ক দুর্ঘটনায় দেশে পক্ষাঘাতগ্রস্ত রোগী বাড়ছে আশঙ্কাজনক হারে সড়ক দুর্ঘটনায় দেশে পক্ষাঘাতগ্রস্ত রোগী বাড়ছে আশঙ্কাজনক হারে এরপর রাকিব ও তাছিম দুই কিলোমিটার দূরের একটি ফিলিং স্টেশন থেকে তেল আনার পথে মোটরসাইকেলআরোহী উসমানের সাহায্য চান। মোটরসাইকেলে করে তেল নিয়ে প্রাইভেটকারের কাছে আসার পথে রঘুনাথপুর চেয়ারম্যান রোডে বোচাগঞ্জগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তিনজন নিহত হন।

ঘাতক ট্রাকচালক ট্রাকসহ পালিয়ে গেছে। মরদেহগুলো মঙ্গলপুর ফাঁড়িতে রয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram