৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ট্রাক চাপায় ছেলে নিহত, হাসপাতালে বাবা

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ৮, ২০২৪
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ সাতক্ষীরার কালিগঞ্জে ইটভাটার মাটি বহনকারী ডাম্পার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পাঁচ বছরের শিশু আসাদুল ইসলাম নিহত ও তার বাবা শাহীন আলম গুরুতর আহত হয়েছেন। বৃহষ্পতিবার (৮ ফেব্রুয়ারি) উপজেলার বাঁধাকুল গ্রামের মন্দিরের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আসাদুল ঘুষুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির ছাত্র। উন্নত চিকিৎসার জন্য আহত শাহীন আলমকে (৪০) সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাধাকুল গ্রামের কাটাখালি নদীর চরের বাসিন্দা আসমা খাতুন বলেন, তার স্বামী শাহীন আলম একজন দিনমজুর। বৃহষ্পতিবার দুপুর সোয়া একটার দিকে ছেলে আসাদুলকে নিয়ে বাড়ি যাওয়ার জন্য কৃষ্ণ মন্দিরের সামনে রাস্তার মোড়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় তেঁতুলিয়া গ্রামের মোখলেসুর রহমান পল্টু ও জাকির হোসেনের মালিকানাধীন ঘুষুড়ে গ্রামের টিআরবি ভাটার মাটি বহনকারী একটি ডাম্পার ট্রাক মন্দিরের সামনে দ্রুতগতিতে এসে আসাদুল ও তার বাবা শাহীন আলমকে চাপা দেয়। গাড়ি চালানোর সময় ডাম্পার ট্রাকের চালক মনিরুল ইসলাম মোবাইলে কথা বলছিল। এতে তারা স্বামী শাহীন ও ছেলে গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাদেরকে উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আসাদুল ইসলামকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শাহীন আলমকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কালিগঞ্জ থানার অফিসার ইনাচর্জ (ওসি) জানান, ঘাতক ডাম্পার ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram