২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইলে ট্রাফিক আইন মান্যকারীদের ফুলেল শুভেচ্ছা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ৭, ২০২২
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ট্রাফিক আইন মান্যকারীদের ফুলের শুভেচ্ছা
ট্রাফিক আইন মান্যকারীদের ফুলেল শুভেচ্ছা জানান নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় | ছবি : ট্রাফিক আইন মান্যকারীদের ফুলের শুভেচ্ছা

রিপন বিশ্বাস, নড়াইলঃ ট্রাফিক আইন মেনে চলুন, নিরাপদ ভ্রমণ নিশ্চিত করুন " এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ বৃহস্পতিবার (৭ই এপ্রিল) সকাল ১১টায় নড়াইল পুরাতন বাস টার্মিনালে নড়াইল জেলা পুলিশের আয়োজনে ট্রাফিক আইন মান্যকারীদের ফুলেল শুভেচ্ছা জানান জনাব প্রবীর কুমার রায়, পিপিএম
(বার ), পুলিশ সুপার, নড়াইল ।

পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন, মৃত্যু বা দুর্ঘটনা কখনো ধনী - গরীব  ও প্রভাবশালীদের কাউকে চেনে না । নিজেকে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে ও নিরাপদ সড়ক নিশ্চিত করতে আমাদের ট্রাফিক আইন মেনে চলতে হবে ।

আরও পড়ুন>>>যেসব কারণে রোজা ভাঙে না

তিনি আরো বলেন, গত এক বছরে নড়াইলে ট্রাফিক ব্যবস্থাপনার যথেষ্ট উন্নতি হয়েছে । জনগণ সচেতন হচ্ছে । ফলে দুর্ঘটনা ও মৃত্যু ঝুঁকি হ্রাস পাচ্ছে ।
ট্রাফিক আইন মান্যকারীদের ফুলের শুভেচ্ছা
এ সময় তিনি সকলকে ট্রাফিক আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে গাড়ির বৈধ কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স ছাড়া গাড়ি না চালানো, গতি সীমা অতিক্রম না করা এবং মোটরসাইকেলে আরোহীদের হেলমেট ছাড়া গাড়ি না চালানোর পরামর্শ দেন ।

এছাড়া তিনি ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ট্রাফিক পুলিশের কর্মকর্তাদের নির্দেশ দেন ।
ট্রাফিক আইন মান্যকারীদের ফুলের শুভেচ্ছা
এ সময় জনাব মীর শরিফুল হক , ডিআইও -১ , জেলা বিশেষ শাখা , জনাব তপন কুমার মজুমদার , টি আই , নড়াইল, অন্যান্য ট্রাফিক ইনস্পেক্টরগণ, সার্জেন্টগণ ও জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি - পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram