২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বিরামপুরে ব্লাড ব্যাংকের উদ্যোগে রক্তদাতাদের উৎসাহিকরণ

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ১৮, ২০২২
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
দিনাজপুরে ব্লাড ব্যাংকের উদ্যোগে
| ছবি : দিনাজপুরে ব্লাড ব্যাংকের উদ্যোগে

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ Stay Safe, Stay Together এই শ্লোগান কে সামনে রেখে বিরামপুর ব্লাড ব্যাংকের উদ্যোগে দিনাজপুরের বিরামপুরে ১হাজার তম রক্তদান ও রক্তদাতাদের উৎসাহিকরণের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮জানুয়ারি) সকালে বিরামপুর সরকারি কলেজের অডিটোরিয়াম সভাকক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন>>>যশোরে এশিয়ান টেলিভিশনের ৯ম বর্ষপূর্তি উদযাপন
দিনাজপুরে ব্লাড ব্যাংকের উদ্যোগে
ব্লাড ব্যাংকের আয়োজিত অনুষ্ঠানে বিরামপুর সরকারি কলেজে অধ্যক্ষ ফরহাদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি), উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু, বিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মশিহুর রহমান, ব্লাড ব্যাংকের এডমিন প্রিন্স প্রমূখ।

এসময় প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী (এমপি) বিরামপুর ব্লাড ব্যাংককে এক লাখ টাকা প্রদান করে সার্বিক সহায়তার আশ্বাস দেন।
দিনাজপুরে ব্লাড ব্যাংকের উদ্যোগে
ব্লাড ব্যাংকের এডমিন প্রিন্স বলেন, ব্লাড ব্যাংক প্রতিষ্ঠার দেড় বছরের মধ্যে আমরা এক হাজার জনকে রক্ত প্রদান এবং আট হাজার রক্তদাতা সংগ্রহ করেছে ভবিষ্যৎ আরো রক্তদান ও রক্তদাতা সংগ্রহ আরো বাড়ানোর পরিকল্পনা আছে বলে তিনি জানান।
আরও পড়ুন>>>যশোরের জেলা নির্বাচন অফিসারকে প্রত্যাহারে সাংবাদিকদের আল্টিমেটাম ঘোষনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram