২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ২৮, ২০২১
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত
ছবি- প্রতিনিধি | ছবি : দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত

মোহাম্মদ সুলতান কবির, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় এক পিকআপ চালক নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয়রা পিকআপের হেলপার সহ দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোমবার দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার দিনাজপুর-বগুড়া আঞ্চলিক সড়কের বিরাহিমপুর গুচ্ছগ্রাম নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত চালক গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার টানের চালা গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র আকতার হোসেন (৩৮)।

আরও পড়ুন>>>চতুর্থ ধাপে ইউপি ভোট: আ.লীগ ৩৯৬, স্বতন্ত্র ৩৯০

ঘোড়াঘাট থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকাগামী একটি পাথর বোঝাই ট্রাক (যার নং ঢাকা মেট্রো-ট ১৮-৪৬৭৭) বিকল অবস্থায় রাস্তার পাশে দাড়িয়ে থাকলে পিছন দিক থেকে আসা গৃহস্থালী আসবাবপত্র বোঝাই একটি পিকআপ (যার নং ঢাকা মেট্রো- ন ১৯-৩২২৮) সজোড়ে ট্রাকে ধাক্কা দিলে পিকআপটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলে পিকআপ চালকের মৃত্যু হয়।

এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিস ও থানা পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, নিহত আকতার হোসেনের মরদেহ তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে ও পিকআপটি থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে সড়ক আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram