২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

রাজধানীতে দুই যুবকের রহস্যজনক মৃত্যু

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ১৪, ২০২৩
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ রাজধানীতে পৃথক ঘটনায় রামপুরায় মনোয়ার আদিব (২৮) ও খিলগাঁওয়ে বকুল মৃধা (২০) নামে দুই যুবকের রহস্যজনক মৃত্যু ঘটেছে। তারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পরিবারের সদস্যরা।

শনিবার (১৪ জানুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া ওই দুই যুবকের অস্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন>>> ঋণ ফেরত দিতে বাংলাদেশ আরও ৬ মাস সময় দিল শ্রীলঙ্কাকে

মৃত মনোয়ার আদিবের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলায়। তার বাবার নাম জাকির হোসেন শিকদার। রামপুরা টিভি সেন্টারের পাশে একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতেন আদিব। ধানমণ্ডিতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন আদিব।

অন্যদিকে নিহত বকুল মৃধা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানিয়েছেন তার পরিবারের লোকজন। খিলগাঁও মেরাদিয়া মধ্যপাড়া একটি বাড়ির নিচ তলায় সপরিবারে ভাড়া থাকতেন বকুল।

নিহত আদিবের বাবা জাকির হোসেন বলেন, গত মাসে বিয়ে করে আদিব। কয়েকদিনের মধ্যে হানিমুনে যাওয়ার কথা ছিল তাদের। শুক্রবার রাতে স্ত্রীর সঙ্গে কোনো কারণে ঝগড়া হয় আদিবের। রাতেই অভিমান করে স্ত্রীকে রুম থেকে বের করে দিয়ে দরজা বন্ধ করে দেয় আদিব। পরে প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে দেখি, ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে আদিব। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যাই। সেখান থেকে পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মৃত বকুলের বড় ভাই টুটুল মৃধা বলেন, শুক্রবার মায়ের সঙ্গে ঝগড়া করে রাতে রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয় বকুল। খবর পেয়ে আমি বাসায় গিয়ে রুমের দরজা ভেঙে বকুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram