২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইলে গাঁজা গাছ ও মদ তৈরির উপকরণসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ১৬, ২০২২
8
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নড়াইলে গাঁজা গাছ ও মদসহ আটক
আটক মাদক ব্যবসায়ী মাহামুদ হোসাইন ও পরাগ মোল্যা | ছবি : নড়াইলে গাঁজা গাছ ও মদসহ আটক

রিপন বিশ্বাস, নড়াইলঃ নড়াইল লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নে ক্যাম্প পুলিশের অভিযানে ২০ টি গাঁজা গাছ ও মদ তৈরীর সরঞ্জাম সহ মাহামুদ হোসাইন (২৪) ও পরাগ মোল্যা (১৯) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয় ।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) অপরাহ্নে গোপন তথ্যের ভিত্তিতে নলদী ক্যাম্প পুলিশের অভিযানে একাধিক মাদক মামলার এ দুই আসামি আটক হয়।

আরওপড়ুন>>>পিরোজপুরের কাউখালীতে নির্মানের দুই মাসের মাথায় ভেঙ্গে পড়লো

মাদক ব্যবসায়ী মাহামুদ হোসাইন লোহাগড়া উপজেলার কালাচাঁদপুর মোশাররফ মোল্যার ছেলে ও পরাগ মোল্যা একই গ্রামের ইকরাম মোল্যার ছেলে।
নড়াইলে গাঁজা গাছ ও মদসহ আটক
থানা পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ জনাব আবু হেনা মিলন এর তত্ত্বাবধানে নলদী ক্যাম্পের ইনচার্জ এস আই মোঃ আবু বকর সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদ্বয়কে ২০ টি গাঁজা গাছ , ১০০ গ্রাম গাঁজা , দেশীয় মদ তৈরীর সরঞ্জাম এবং নগদ ৩০০ শত টাকাসহ গ্রেফতার করে লোহাগড়া থানায় সোপর্দ করেন ।
নড়াইলে গাঁজা গাছ ও মদসহ আটক
এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ জনাব আবু হেনা মিলন বলেন,আসামিদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে । নড়াইল জেলা পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত আছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram