২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইলে বাসে বসা নিয়ে দুই বংশের সংঘর্ষ আহত-১৫ 

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ৩০, ২০২২
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নড়াইলে দুই বংশের সংঘর্ষ
| ছবি : নড়াইলে দুই বংশের সংঘর্ষ

রিপন বিশ্বাস,নড়াইলঃ নড়াইলের সদর উপজেলায় বাগডাঙ্গা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে তিনজন নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে ।

রবিবার (৩০ অক্টোবর) সকাল ৮টার দিকে ভদ্রবিলা ইউনিয়নে এ সংঘর্ষের ঘটনা ঘটে । আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন>>>চুয়াডাঙ্গায় গাইনি ডাক্তার সেজে নারীর লজ্জাস্থানের ছবি সংগ্রহ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় গত ২৮ অক্টোবর বাগডাঙ্গা গ্রামের সিদ্দিক মোল্লার ছেলে নয়ন মোল্লার বিয়ের বরযাত্রী থেকে ফেরার সময় তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামের মোল্লা বংশ ও মিনা বংশের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল।

ওই গ্রামের মনির মিনা জানান সকালে বাগডাঙ্গা খেয়া ঘাটে চা পান করার জন্য মিনা বংশের লোকজন গেলে পরিকল্পিতভাবে একই পাড়ার মোল্লা বংশের লোকজন লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে মারামারি শুরু হয়। ঠেকাতে গিয়ে তিনজন নারীসহ ১৫ জন আহত হন।

নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শরীফ হাসান ফেরদৌস জানান, গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুর রহমান বলেন এ ব্যাপারে খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram