২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইলে " শেখ রাসেল দিবস " উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ১৮, ২০২২
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নড়াইলে " শেখ রাসেল দিবস "
| ছবি : নড়াইলে " শেখ রাসেল দিবস "

রিপন বিশ্বাস, নড়াইলঃ নড়াইলে শেখ রাসেলের ৫৯ তম জন্ম দিন ও " শেখ রাসেল দিবস " বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়।

আজ মঙ্গলবার(১৮ অক্টোবর) সকালে জেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মধ্যদিয়ে কর্মসূচি শুরু হয় ।

আরও পড়ুন>>>নড়াইলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ প্রার্থীর বিপুল ভোটে জয়

অন্যান্য কর্মসূচির মধ্যে ছিলো বিশেষ মোনাজাত , র‍্যালি , জাতীয়ভাবে সম্প্রচারিত অনুষ্ঠান প্রজেক্টরের মাধ্যমে সম্প্রচার , সেমিনার ও পুরস্কার বিরতনী অনুষ্ঠিত হবে ।
নড়াইলে " শেখ রাসেল দিবস "
এসময় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন , মুক্তিযোদ্ধা কমান্ড , জেলা আওয়ামীলীগ , সদর উপজেলা প্রশাসন , নড়াইল পৌরসভা , আনসার ভিডিপিসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয় ।

এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান , জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস , জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু , অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জোবায়ের হোসেন চৌধূরী , অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম, পৌরসভা মেয়র আঞ্জুমান আরা , , অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামানসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram