২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইলে পৌরমেয়রের করা মামলায় সাবেক ২ ছাত্রলীগ নেতা আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মে ১৯, ২০২২
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নড়াইলে সাবেক ২ ছাত্রলীগ নেতা আটক
ফাইল ফটো | ছবি : নড়াইলে সাবেক ২ ছাত্রলীগ নেতা আটক

রিপন বিশ্বাস, নড়াইলঃ নড়াইল জেলা আওয়ামীলীগের সহ - সভাপতি ও পৌরমেয়র আঞ্জুমান আরার কাছে চাঁদা দাবির মামলায় সাবেক ছাত্রলীগ নেতা উচ্ছাস ও শাওন কে আটক করেছে ডিবি পুলিশ ।

বৃহস্পতিবার ( ১৯ মে ) মে সকালে নড়াইল পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে । এর আগে বুধবার সিলেট থেকে তাদেরকে আটক করা হয় ।

আটক সাবেক ছাত্রলীগ নেতা উচ্ছাস ও শাওনের বাড়ি নড়াইল পৌর শহরের ভওয়াখালী গ্রামে ।

আরও পড়ুন>>>প্রশ্নফাঁস: মাউশির অফিস সহকারী নিয়োগ পরীক্ষা বাতিল হচ্ছে

জানা গেছে , গত ২৬ এপ্রিল শহরের পুরাতন বাসটার্মিনালে পৌরসভার অস্থায়ি কার্যালয়ে বাংলা বর্ষ ১৪২৯ সালের জন্য হাট - বাজার , টার্মিনাল ইজারা সংক্রান্ত সভা চলছিল । দুপুর ১ টা ৩০ মিনিটের দিকে জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নিলয় রায় বাঁধনসহ ৮ / ১০ জন মেয়রের কার্যালয়ে প্রবেশ করে অকথ্য ভাষায় গালাগাল করে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে ।

এসময় চাঁদার দাবিতে মেয়রকে হত্যাসহ পৌরসভায় প্রবেশ করতে না দেয়ার হুমকি দেয়া হয় বলেও অভিযোগ করা হয় । এ ঘটনায় তাৎক্ষনিকভাবে পৌর পরিষদ জরুরী সভায় ২৪ ঘন্টার মধ্যে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান ।

এ ঘটনায় উচ্ছ্বাস , শাওন ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নিলয় রায় বাঁধনসহ অজ্ঞাত ৮/১০ কে আসামি করে ওই রাতেই মেয়র বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন ।
নড়াইলে সাবেক ২ ছাত্রলীগ নেতা আটক
এ ঘটনায় পুলিশ আসামীদের গ্রেপ্তার না করায় পৌর পরিষদের পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি প্রদান , আসামীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন এবং সবশেষে গত ১০ মে আসামীদের গ্রেপ্তারের দাবিতে শহরের চৌরাস্তায় বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা করে ।

অপরদিকে মেয়র আঞ্জুমান আরাকে দুর্নীতিগ্রস্থ হিসাবে আখ্যায়িত করে তাঁর অপসারন দাবি করে একইদিন বিকেলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সমাবেশ করে একটি পক্ষ ।
নড়াইলে সাবেক ২ ছাত্রলীগ নেতা আটক
এবিষয়ে নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়, ( পিপিএম বার ) বলেন , পৌর মেয়রের দায়ের করা চাঁদাবাজির মামলায় এজাহার নামীয় দুই আসামীকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ । অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram