২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নবাগত পুলিশ সুপারকে নড়াইল জেলা এন পি এস এর শুভেচ্ছা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
সেপ্টেম্বর ১৯, ২০২২
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

রিপন বিশ্বাস, জেলা প্রতিনিধিঃ নড়াইলে বাল্যবিবাহ, নারী নির্যাতন, মাদক, লাইসেন্স বিহিন গাড়ি চালান, ধর্ষণ, মিথ্যা মামলা, অধিকার বঞ্চিত, অবাধ্য ভূমি দখলদার নারী নির্যাতন প্রতিরোধের আহ্বান জানিয়েছেন নবাগত পুলিশ সুপার সাদিরা খাতুন।

আরও পড়ুন>>>যবিপ্রবির এনএফটি বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

সোমবার (১৯ সেপ্টেম্বর) পুলিশ সুপার কার্যালয়ে নবাগত পুলিশ সুপারের সাথে নড়াইল জেলার ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা (এন,পি,এস) এর সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

 এর আগে নবাগত পুলিশ সুপার সাদিরা খাতুন কে ফুলের শুভেচ্ছা জানান ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংগঠন (এন,পি,এস) এর সদস্যবৃন্দ।
এ সময়ে পুলিশ সুপারের উপস্থিতিতে (এন,পি,এস) সভাপতি,এস এম মিলন, পুলিশ সুপারের কাছে সব ধরনের সহযোগিতা কামনা করে বলেন, সমাজে নারী নির্যাতন, অধিকার বঞ্চিতদের সেবাসহ মানুষের কল্যাণের জন্য সকল মানবাধিকার সদস্য কাজ করে যাবে এতে কোন ধরনের বাধা আসলে প্রশাসনের সহযোগীতা কামনা করেন।
পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, আপনারা মাদকের বিরুদ্ধে সোচ্চার হোন। যারা সেবন করে, তাদের ফিরিয়ে নিয়ে আসেন আর যারা ব্যবসায়ী তাদের স্থান জেলখানায়। মাদকসেবীদেরও ফিরিয়ে আনা হয়তো একদিনেই সম্ভব নয়, তাদের ফিরিয়ে আনার জন্য কাজ করে যান। অধিকার বঞ্চিতদের পাশে সরকার সবসময়ই আছে থাকবে মানবাধিকার সংগঠন গুলি সবসময়ই সঠিক কাজ করে থাকে।
তিনি আরো বলেন, ন্যাশনাল প্রেস সোসাইটি’র (এন,পি,এস) গণমাধ্যম ও মানবাধিকার সংগঠন নড়াইল জেলার জন্য সঠিক কাজ করে জনগন ও সরকারের সুনাম ধরে রাখবে।কেউ কোন প্রকার দূর্নীতির আশ্রয় নিবেন না , জনগনের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করুন।
এ সময় উপস্থিত ছিলেন, নড়াইল জেলা সভাপতি এস,এম মিলন, সাধারণ সম্পাদক কাজী মোস্তফা কামাল, লোহাগড়া উপজেলার সভাপতি মোঃ মোজাম খা, নড়াইল জেলা যুগ্ম সম্পাদক ফাতেমা খাতুন, মোঃ খোকন, এস,এম, মিন্টু,বুলবুল আজাদ, কিশোর মিত্রসহ সংগঠনের অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram