২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নদীতে গোসলে নেমে নিখোঁজ, ২৪ ঘন্টা পর মরদেহ উদ্ধার

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুন ২৩, ২০২২
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নদীতে গোসলে নেমে নিখোঁজ
| ছবি : নদীতে গোসলে নেমে নিখোঁজ

নয়ন হাসান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে শাখা ছোট যমুনা নদীতে গোসলে নেমে রাব্বী হাসান (১৮) নামের এক যুবক নিখোঁজের ২৪ ঘন্টা পর ভাসমান মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৩ জুন) বেলা সাড়ে চারটার দিকে দিকে পৌর শহরের ঘাটপাড় ব্রীজের কাছ থেকে রাব্বীর মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন>>>নড়াইলের সকল উপজেলাতে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে বৃষ্টি হচ্ছিল, নদীর পশ্চিম পাড়ে জমিতে কারখানার ছয় কর্মচারী শ্রমিক ফুটবল খেলা শেষে রাব্বী ও চয়ন গোসলের জন্য ব্রীজ থেকে নদীতে ঝাঁপ দেয়। এসময় চয়ন সাঁতার কেটে পাড়ে উঠে আসলেও রাব্বী নদীতে ডুবে যায়। পরে,স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে খোঁজাখোঁজি করতে থাকেন। সন্ধ্যা পর্যন্ত তাকে উদ্ধার করতে না পেরে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়।
নদীতে গোসলে নেমে নিখোঁজ
বিরামপুর ফায়ার সার্ভিসের টীম লীডার সোহরাব হোসেন বলেন, বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় এক কিলোমিটার এলাকা খোঁজাখোঁজি করা হয়েছে। বিকেল সাড়ে চারটার দিকে পৌর শহরের ঘাটপাড়া ব্রীজের দক্ষিণ পাশ থেকে রাব্বীর ভাসমান মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।
নদীতে গোসলে নেমে নিখোঁজ
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় রাব্বীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram