২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইলে নৃশংস ভাবে গৃহবধুকে হত্যা, স্বামী পলাতক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ৪, ২০২২
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

রিপন বিশ্বাস, নড়াইলঃ নড়াইলের সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের সড়াতলা গ্রামে নিজের ঘরের বিছানায় এক গৃহবধূকে গলা কেটে ও পুড়িয়ে হত্যা করা হয়েছে । ঘটনার পর থেকে স্বামী পালাতক।

শুক্রবার(৪ নভেম্বর) দুপুরে উপজেলার আউড়িয়া ইউনিয়নের সড়াতলা গ্রামেদ এই ঘটনা ঘটে ।

নিহত আছিয়া বেগম ( ২২ ) ওই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে ও রনি শেখের স্ত্রী ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় চার বছর আগে  নড়াইলের সড়াতলা গ্রামের রনি শেখের সঙ্গে একই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে আছিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য কলহ শুরু হয়। রনির সঙ্গে অন্য মেয়ের পরকীয়ার কারণে তাদের প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। এর জের ধরে শুক্রবার দুপুর ১২টার দিকে ঘরের মধ্যে আছিয়াকে গলা কেটে হত্যা করে আগুন দিয়ে স্বামী রনি পালিয়ে যায় বলে নিহতের বাবার বাড়ির লোকজন অভিযোগ করেন।
প্রতিবেশিরা জানালা দিয়ে আগুন দেখে চিৎকার করেন এবং আগুন নেভাতে এগিয়ে আসেন। আগুনে আছিয়ার শরীর পুড়ে গেছে। এছাড়া ঘরের অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়েছে। ছেলেকে নিয়ে এ বাড়িতে শুধু তারাই (রনি-আছিয়া) থাকতেন। ঘটনার সময় তাদের শিশুপুত্র বাইরে ছিল।
 সদর থানার ওসি মাহমুদুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দাম্পত্য কলহের কারণে রনি তার স্ত্রীকে পরিকল্পিতভাবে গলা কেটে ও পুড়িয়ে হত্যা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram