২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসয়নিক সার বিতরণ

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ২৯, ২০২১
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসয়নিক সার বিতরণ
ছবি- প্রতিনিধি | ছবি : নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসয়নিক সার বিতরণ

স্বপন কুমার দাস, নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে হাইব্রিড ধানের বীজ, উফশী ধানের বীজ ও রাসয়নিক সার বিতরণ অনুষ্টিত হয়েছে।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সদর উপজেলার আয়োজনে সোমবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান।

আরও পড়ুন>>>দিনাজপুরে ৫ কোটি ৬০ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস

এ সময় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নড়াইলের উপ-পরিচালক দীপক কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, নড়াইল-২ আসনের সংসদ মাশরাফি বিন মোর্ত্তজার বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, সদর উপজেলা কৃষি কর্মকর্তা জাহিদুল ইসলাম, সদর উপজেলা সহকারী কমিশনার কৃষ্ণা
রায়সহ অনেকে। নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে

সদর উপজেলা কৃষি অফিসার জাহিদুল ইসলাম জানান, সদরে ৫হাজার জন কৃষক কৃষানীকেকে বিনামূল্যে হাইব্রিড ধানের বীজ, উফশী ধানের বীজ ও রাসয়নিক সার বিতরণ করা হবে। ৩ হাজার কৃষক কৃষানীকেকে দুই কেজি করে হাইব্রিড ধানের বীজ ও ২ হাজার জনকে উফশী ধানের ৫ কোজি করে বীজ দেয়া হয়। এবং প্রত্যেকে ১০ ডিএপি সার ও ১০ কেজি করে এমওপি সার দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram