২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইলে পুলিশের দিনব্যািপ অভিযানে মাদক-সাজাপ্রাপ্ত আসামিসহ আটক-১২

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
সেপ্টেম্বর ২০, ২০২২
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নড়াইলে পুলিশের দিনব্যািপ অভিযান
| ছবি : নড়াইলে পুলিশের দিনব্যািপ অভিযান

রিপন বিশ্বাস, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে পুলিশের দিনব্যািপ বিশেষ অভিযানে ইয়াবাসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ও গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১২ জন আসামীকে আটক করেছে পুলিশ ।

পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে এবং অপরাধ নিয়ন্ত্রণে নড়াইল জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন>>>যশোরের সীমান্ত থেকে সোয়া কোটি টাকা মূল্যের ১৫টি স্বর্ণের বারসহ আটক-১

এরই ধারাবাহিকতায় গতসোমবার ( ১৯ সেপ্টেম্বর ) সকাল থেকে রাত পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় ।

পুলিশ সূত্রে জানা যায় , গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলামের তত্বাবধানে এসআই অপু মিত্র সঙ্গীয় ফোর্সসহ নড়াইল পৌরসভার বরাশুলা এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে ২২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ অহিদুর রহমান সুজনকে ( ৩৬ ) আটক করেন । সে নড়াইল পৌরসভার বরাশুলা গ্রামের মৃত সাইফুর রহমানের ছেলে ।

এছাড়াও ডিবি পুলিশের এসআই মঞ্জুর মোর্শেদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে কালিয়া উপজেলার পার বিষ্ণুপুর এলাকা থেকে ১ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো . লাহু শেখকে আটক করেন । মো. লাহু শেখ ( ৩০ ) কালিয়া উপজেলার পার বিষ্ণুপুর গ্রামের মৃত তানশেন শেখের ছেলে । সে জিআর -১১৫ / ২০ এর সাজাপ্রাপ্ত পলাতক আসামী ।

নড়াইল সদর থানার এএসআই আনিস সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নড়াইল সদর উপজেলার ঘোড়াখালি এলাকা থেকে ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কাজী আলী আহমেদকে আটক করেন । কাজী আলী আহমেদ ( ৩৫ ) নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের ভান্ডারিপাড়া গ্রামের কাজী গোলজারের ছেলে । সে সিআর -৩১ / ১৬ এর সাজাপ্রাপ্ত পলাতক আসামী ।
নড়াইলে পুলিশের দিনব্যািপ অভিযান
নড়াইল রুপগঞ্জ সদর পুলিশ ফাঁড়ির এসআই মো . হারুন অর রশিদ সঙ্গীয় ফোর্সসহ ০৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে আটক করা হয় । এছাড়াও নড়াইল জেলার বিভিন্ন থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতারি পরোয়ানাভুক্ত ও বিভিন্ন মামলার ৮ জন আসামীকে আটক করেন ।
নড়াইলে পুলিশের দিনব্যািপ অভিযান
নবাগতা পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন জানান , নড়াইলে মাদক , অনিয়ম , দূর্নীতি , বাল্যবিবাহ , সন্ত্রাস , জঙ্গীবাদ , ইপটিজিং , কিশোরগ্যাং রুখতে নড়াইল জেলা পুলিশ সর্বাদা প্রস্তুত , সে যেই হোক না কেন কোন ছাড় নেই অপরাধীদের । জনসাধারণের পুলিশি সেবা নিতে কোন বাধা নেই , যে কোন পুলিশি সেবা নিতে নিকটস্থ থানা ও বিট পুলিশের সাথে যোগাযোগ করবেন , পুলিশ জনগণের বন্ধু , আপনারা সকল বিষয়ে পুলিশকে সহযোগীতা করবেন এবং দেশ তথা সমাজকে শান্তি প্রিয় রাখবেন বলে জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram