১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

পটুয়াখালী খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবীতে বিক্ষোভ-সমাবেশ

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ২২, ২০২১
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
পটুয়াখালী খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবীতে বিক্ষোভ-সমাবেশ
ছবি- প্রতিনিধি | ছবি : পটুয়াখালী খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবীতে বিক্ষোভ-সমাবেশ

মো.আরিফ সিকদার, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী কলাপাড়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে বিক্ষোভ-সমাবেশ করেছে কলাপাড়া উপজেলা ও পৌর বিএনপি এবং সকল সহযোগী অংগ-সংগঠন।

সোমবার বেলা ১০টার দিকে স্থানীয় নতুনবাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে আইন-শৃঙ্খলা বাহিনীর বাঁধা ও অবরুদ্ধ অবস্থায় এ বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন>>>পটুয়াখালীর কলাপাড়ায় তিন ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

সমাবেশে কলাপাড়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট খন্দকার নাসির উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হাজী হুমায়ুন সিকদার, সিনিয়র যুগ্ন- সাধারন সম্পাদক গাজী মো: ফারুক, পৌর বিএনপির সাধারন সম্পাদক এ্যাডভোকেট হাফিজুর রহমান চুন্নু তালুকদার, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক গাজী গোলাম সরোওয়ার, উপজেলা যুবদলের আহ্বায়ক গাজী মো: আক্কাস।

আরও পড়ুন>>>যশোরে জীবিত বৃদ্ধাকে মৃত দেখিয়ে বয়স্ক ভাতা থেকে বঞ্চিত

এসময় সমাবেশে বক্তারা বলেন, তিনবারের প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে পূর্ব নির্ধরিত সোমবারের বিক্ষোভ-সমাবেশ পুলিশের বাঁধায় রাজপথে নামতে না পেরে অবরুদ্ধ অবস্থায় দলীয কার্যালয়ের সামনে করতে বাধ্য হয়েছি। পটুয়াখালী খালেদা জিয়ার মুক্তি

বক্তারা আরো বলেন. খালেদা জিয়ার কিছু হলে, সরকার এ মানবিক দাবী না মানলে পরবর্তীতে বৃহত্তর ও কঠোর আন্দোলন ও সরকার পতন আন্দোলনের কমূসূচী দিতে বিএনপি বাধ্য হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram