১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে পাঁচ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ১৬, ২০২২
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
পাঁচ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
আটক ব্যবসায়ী মুরাদ হোসেন ও অহিদুল ইসলাম | ছবি : পাঁচ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

অভয়নগর (যশোর) প্রতিনিধিঃ যশোরের অভয়নগরে পাঁচ কেজি গাঁজাসহ মোঃ মুরাদ হোসেন (২৭) ও মোঃ অহিদুল ইসলাম (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে অভয়নগর থানা পুলিশ।

শনিবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৬ টায় উপজেলার চেঙ্গুগুটিয়া বাবলাতলা আল্লাউদ্দিনের গাড়ী সার্ভিসিং এর সামনে থেকে এ দুই ব্যবসায়ীকে আটক করা হয়।
পাঁচ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
আটক ব্যবসায়ী মুরাদ হোসেন উপজেলার চেঙ্গুগুটিয়া এলাকার মৃত আঃ সামাদের ছেলে ও অহিদুল ইসলাম একই এলাকার মৃত খালেক তরফদারের ছেলে ।

আরও পড়ুন>>>যশোরে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শুশুর আটক

অভয়নগর থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভয়নগর থানার এসআই মোঃ উজ্জল হোসেন, এসআই মোঃ রিয়াজ হোসেন, এএসআই মোঃ আহসান হাবিব, এএসআই মোঃ সিলন আলী সঙ্গীয় ফোর্সনিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে শনিবার সকাল সাড়ে ৬ টায় উপজেলার চেঙ্গুগুটিয়া বাবলাতলা বাজারস্থ মোঃ আল্লাউদ্দিন মোড়লের গাড়ী সার্ভিসিং করা টিনসেড ঘরের সামনে হইতে পাঁচ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।
পাঁচ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
এ বিষয়ে অভয়নগর থানার অফিসার ইনচার্জ এ কে এম শামীম বিষয়টি নিশ্চিত করে বলেন, ধৃত আসামীদের বিরুদ্ধে অভয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram