২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

‘তক্ষক’ পাচার চক্রের চার সদস্য আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ২৪, ২০২৩
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
তক্ষক | ছবি : 

ডেস্ক রিপোর্টঃ ফরিদপুরে বিলুপ্তপ্রায় প্রাণী তক্ষক পাচার চক্রের চার সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুনুর রশীদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (২৩ জানুয়ারি) রাত ১১টার দিকে জেলা শহরের মধ্য আলীপুরের একটি বাড়ি থেকে ওই চার পাচারকারীকে আটক করা হয়। একই সময় ওই বাড়ি থেকে তক্ষকটি জব্দ করা হয়।

আরও পড়ুন>>>নড়াইলে এক নারীকে রাস্তায় ফেলে বেধরক মারপিট

আটককৃতরা হলেন, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মীরাকান্দা গঙ্গাদরদী এলাকার আ. রশিদ মাতুব্বরের ছেলে আল মামুন মাতুব্বর (৪০), একই উপজেলার ধর্মদী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মতিয়ার রহমান (৪৫), ফরিদপুর জেলা শহরের মধ্য আলীপুর এলাকার আব্দুর রব শরীফের স্ত্রী তাজিয়া আক্তার (৪২) ও কুষ্টিয়া জেলার পূর্ব আবদালপুর এলাকার আজিজুল হকের ছেলে নাসির উদ্দিন (৪০)।

আরও পড়ুন>>>যশোরে এক বৃদ্ধার মরাদেহ উদ্ধার

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মামুনুর রশীদ জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, কয়েকজন পাচারকারী জেলা শহরের মধ্য আলীপুরের একটি বাড়িতে তক্ষক কেনা-বেচা করছেন। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম ওই বাড়িতে অভিযান চালিয়ে তক্ষক পাচার চক্রের চার সদস্যকে গ্রেফতার করে। একই সময় ওই বাড়ি থেকে ১৫ ইঞ্চি লম্বা একটি তক্ষক জব্দ করা হয়।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram