২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ঝালকাঠির নলছিটিতে পুকুরে হাঁস নামায় দুই নারীকে চুবানী

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
আগস্ট ১৫, ২০২২
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
পুকুরে হাঁস নামায় দুই নারীকে
নলছিটি হাসপাতালে চিকিৎসাধীন আহত নারী পিয়ারা বেগম। | ছবি : পুকুরে হাঁস নামায় দুই নারীকে

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি নলছিটিতে পুকুরে হাঁস নামাকে কেন্দ্র করে চুবিয়ে ও পিটিয়ে দুই নারীকে আহত করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় পিয়ারা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলা কুশঙ্গল ইউনিয়নের মানপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওই গ্রামের খোকন হাওলাদারের স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে সুমা বেগম (২২)।

আরও পড়ুন>>>যশোরে জাতীয় শোক দিবস পালিত

আহতদের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, পুকুরে হাঁস নামা নিয়ে পিয়ারা বেগমের সঙ্গে প্রতিবেশী নজরুল খানের পরিবারের লোকজনের ঝগড়া হয়। বাকবিতন্ডার একপর্যায়ে নজরুল খান ও আফজাল খান লাঠি দিয়ে পিটিয়ে পিয়ারা বেগম ও তার মেয়ে সুমা বেগমকে আহত করে। এরপর তাদেরকে পানিতে চুবানি দিয়ে পুকুর পাড়ে উঠিয়ে ফের বেধড়ক মারধর করে গুরুতর জখম করেন হামলাকারীরা। আহতদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। তারা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
পুকুরে হাঁস নামায় দুই নারীকে
মারধরের অভিযোগ অস্বীকার করে নজরুল খান বলেন, ওই পক্ষের সঙ্গে জমিজমা নিয়ে আমাদের বিরোধ আছে। সেই বিরোধের জেরে দুপুরে মহিলাদের মধ্যে ঝগড়া হয়। ওই সময় পাল্টাপাল্টি মারধরের ঘটনা ঘটে। তবে আমি ঘটনাস্থলে ছিলাম না। এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছি।
পুকুরে হাঁস নামায় দুই নারীকে
নলছিটি থানার ডিউটি অফিসার এসআই শাহীন জানান, এ বিষয় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি যাচাই-বাছাই করে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram