১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বানারীপাড়ায় পুলিশের পক্ষ থেকে গৃহহীন এক পরিবারকে ঘর উপহার

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ১০, ২০২২
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
পুলিশের পক্ষ থেকে ঘর উপহার
বানারীপাড়ায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে একটি গৃহহীন পরিবারকে ঘর উপহার | ছবি : পুলিশের পক্ষ থেকে ঘর উপহার

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধিঃ বরিশালের বানারীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে একটি গৃহহীন পরিবারকে ঘর উপহার দেওয়া হয়েছে।

রবিবার (১০ এপ্রিল ) দুপুরে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামের গৃহহীন হতদরিদ্র জাহানারা বেগমকে দু’কক্ষ বিশিষ্ট পাকা রঙিন ঘর হস্তান্তর করেন বরিশাল জেলা সহকারি পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) আবু জাফর মোহাম্মদ রহমতউল্লাহ।

আরও পড়ুন>>>ঝালকাঠিতে মায়ের অপারেশনই মেডিকেলে ভর্তির সুযোগ পেলো রাতুল

সারা বাংলাদেশে এ প্রকল্পের আওতায় প্রতিটি থানায় একটি গৃহহীন হতদরিদ্র পরিবারকে ঘর দেওয়া হচ্ছে।

জাহানারা বেগম (৬৮) বানারীপাড়া সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামের হতদরিদ্র মৃত মোঃ রজব আলীর স্ত্রী। তিনি এক মেয়ে ও এক ছেলের জননী।
পুলিশের পক্ষ থেকে ঘর উপহার
ঘর হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হেলাল উদ্দিন,ইন্সপেক্টর (তদন্ত ) মো. জাফর আহম্মেদ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা,সলিয়াবাকপুর ইউনিয়নের চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান,থানার সেকেন্ড অফিসার মোঃ হাফিজুর রহমান,উপ-পরিদর্শক (এস আই) মো. ওসমান গণি, সহকারি উপ-পরিদর্শক (এ এস আই) মো. আমিনুল ইসলাম,স্থানীয় ইউপি সদস্য আবু তুর্কি টুলু সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত,স্বামী হারা জাহানারা বেগম অন্য মানুষের বাড়িতে বসবাস করছিলেন। ঘর না থাকায় তিনি হাড় কাঁপানো শীত ও রোদ-ঝড় বৃষ্টিতে অনেক কষ্টে জীবন যাপন করতেন। নিজের স্থায়ী ঠিাকানা পাকা রঙিন শান্তির নীড় (ঘর) পেয়ে উচ্ছ্বসিত ও আবেগআপ্লুত জাহানারা বেগম বলেন, এখন থেকে আর অন্য মানুষের বাড়িতে থাকতে হবে না। সেই সাথে বাংলাদেশ পুলিশের প্রশংসা করে দোয়া করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram