২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

পৃথিবী থেকে ছিটকে গেলো চুয়াডাঙ্গার দুই শিশু

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ৩০, ২০২২
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
পৃথিবী থেকে ছিটকে গেলো
প্রতিকী ছবি | ছবি : পৃথিবী থেকে ছিটকে গেলো

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ সাবধানতার যেন মার নেই একথা ভুলে যায় প্রায় সবাই। যার কারণেই বিভিন্ন ধরনের দুর্ঘটনায় মারা যেতে হয় ছোট বড় সকলকেই। যার অংশ হিসেবে পরিবারের অসাবধানতায় চুয়াডাঙ্গায় পুকুরের পানিতে ডুবে ও গলায় সুজি বেঁধে জুনায়েদ রহমান (৫) ও রাব্বি (১) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

রবিবার (৩০ অক্টোবর) দামুড়হুদা উপজেলার নাটুদহ চন্দ্রবাস গ্রামে বাড়ির পাশে পুকুর থেকে জুনায়েদ রহমানের মরদেহ উদ্ধার করা হয়। এদিকে, একইদিন সন্ধ্যারদিকে সুজি খাওয়ানোর সময় গলায় সুজি আটকে রাব্বির মৃত্যু হয়।

মৃত জুনায়েদ রহমান চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের চন্দ্রবাস গ্রামের মাঠপাড়ার শরিফুল ইসলামের ছেলে এবং মৃত রাব্বি চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের হাতিকাটা গ্রামের রুবেল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশু জুনায়েদ বাড়ির পাশে খেলতে খেলতে পাশের পুকুরের পানিতে পড়ে যায়। পরে একজন গোসল করতে গেলে তার পায়ে জুনায়েদের মরদেহ বাধলে পরিবারকে জানায়। পরে পরিবারের সদস্যরা মরদেহ উদ্ধার করে।

দামুড়হুদা মডেল থানার ডিউটি অফিসার এসআই মশিউর রহমান জানান, এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগও নেই।

অপর দিকে, বিকেলের দিকে মা চুমকি খাতুন রাব্বিকে সুজি খাওয়াচ্ছিলেন। খাওয়ানোর সময় গলায় সুজি আটকে যায়। অনেক চেষ্টার পর উপায় না পেয়ে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশুটি মৃত বলে ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাদিয়া মা আরিজ জানান, পরিক্ষা-নিরীক্ষার পর শিশু রাব্বিকে মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তাঁর মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram